শিরোনাম
টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন       কলেজ শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন       টাঙ্গাইলের পোড়াবাড়ী ইউনিয়নের বন্যার্ত অসহায় ক্ষুধার্ত মানুষের পাশে বি এন পি নেতা ফরহাদ ইকবাল       র‌্যাব ও ইপিলিয়ন যৌথ উদ্যোগে সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ       মির্জাপুরে নেশার টাকার জন্য ছেলের হাতে মা খুন       টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আর্থিক জরিমানা ও মাস্ক বিতরণ       ঈদুল আজহা উপলক্ষে টাঙ্গাইল মহাসড়কে যানজট নিরসনে মাঠে থাকবে ৬০০ পুলিশ       টাঙ্গাইলে ডিসি’সহ নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১৫১৫       টাঙ্গাইলে বিএসইও এর উদ্যোগে তিন শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ       টাঙ্গাইলে মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার ১টি মোটর সাইকেল উদ্ধার      

টাঙ্গাইলের মির্জাপুরে বাস ও ট্রাকের সংঘর্ষ, আহত ২০

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৭ জুন ২০২০ - ০৭:২১:০৬ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে নারী এবং শিশুসহ ২০ জন আহত হয়েছেন। আহতদের কুমুদিনী হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার (২৬-০৬- ২০২০ইং) বিকেল সারে পাঁচটার দিকে মহাসড়কের গোড়াইল নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

গোড়াই হাইওয়ে থানার পুলিশ ও মির্জাপুর ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স অফিসের কর্মীরা জানান, সিরাজগঞ্জ থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ভুল পথ দিয়ে আসার পথে উত্তরবঙ্গগামী একটি মালবাহী ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। এতে ট্রাকটির সামনের অংশ বাসের ভেতরে ঢুকে যায়। যাত্রীদের আর্ত চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে আহতদের উদ্ধারের চেষ্টা চালান। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছে বাসের ভেতরে থাকা তিন মাসের এক শিশু ও তার মা।

এই ঘটনায় বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। তবে কেউ মারা যাননি। প্রাথমিক চিকিৎসা শেষে অনেকেই বাড়ি চলে গেছে বলে পুলিশ জানিয়েছে।

গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে উদ্ধার তৎপরতা চালানো হয়েছে। আহতদের চিকিৎসাসহ যাত্রীদের সার্বিক সহযোগিতা করা হয়েছে। বাস ও ট্রাকের চালক পলাতক রয়েছে। ট্রাক এবং বাসটি উদ্ধার করে পুলিশ হেফাজতে আনা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: