শিরোনাম
টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন       কলেজ শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন       টাঙ্গাইলের পোড়াবাড়ী ইউনিয়নের বন্যার্ত অসহায় ক্ষুধার্ত মানুষের পাশে বি এন পি নেতা ফরহাদ ইকবাল       র‌্যাব ও ইপিলিয়ন যৌথ উদ্যোগে সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ       মির্জাপুরে নেশার টাকার জন্য ছেলের হাতে মা খুন       টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আর্থিক জরিমানা ও মাস্ক বিতরণ       ঈদুল আজহা উপলক্ষে টাঙ্গাইল মহাসড়কে যানজট নিরসনে মাঠে থাকবে ৬০০ পুলিশ       টাঙ্গাইলে ডিসি’সহ নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১৫১৫       টাঙ্গাইলে বিএসইও এর উদ্যোগে তিন শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ       টাঙ্গাইলে মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার ১টি মোটর সাইকেল উদ্ধার      

নিয়মিত আদালত চালুর দাবিতে টাঙ্গাইলে আইনজীবীদের মানববন্ধন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৬ জুন ২০২০ - ১২:২০:০৮ এএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে ভার্চুয়াল কোর্ট বন্ধ করে নিয়মিত কোর্ট চালুর দাবিতে আন্দোলনে নেমেছেন আইনজীবীরা। এই আন্দোলনের অংশ হিসেবে বৃহষ্পতিবার দুপুরে টাঙ্গাইল কোর্ট প্রাঙ্গনে সাধারণ আইনজীবীদের ব্যানারে মানববন্ধন ও র‌্যালির আয়োজন করা হয়। টাঙ্গাইল জেলা এ্যাডভোকেট বার সমিতির সামনে থেকে আইনজীবীদের একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে কোর্ট প্রাঙ্গনে মানববন্ধনে মিলিত হয়। আগামী ১ জুলাই থেকে নিয়মিত কোর্ট চালু না হলে দুর্বার আন্দোলনের হুশিয়ারী দেন তারা।

এ সময় বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা এ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি মীর শামসুল আলম শাহজাদা, আব্দুল বাকী মিয়া, আরফান আলী মোল্লা, গোলাম মোস্তফা মিঞা, ফায়কুজ্জামান নাজিব, আবু বারেক আব্দুল্লাহ, শফিকুল ইসলাম রিপন, রফিকুল ইসলাম খান আলো, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শিবলী, মোয়াজ্জেম হোসেন বাবুল, রফিকুল ইসলাম, বার সমিতির যুগ্ম সম্পাদক আব্দুল মালেক খান, লাইব্রেরি সম্পাদক নজরুল ইসলাম ও কার্যনির্বাহী সদস্য আজিম উদ্দিন বিপ্লব প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান সময়ে মার্কেট, গণপরিবহন ও বিভিন্ন অফিস খুলে দেয়া হয়েছে। তা হলে নিয়মিত কোর্ট কেন খোলা হবে না? পর্যাপ্ত সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনেই নিয়মিত কোর্ট চালানো সম্ভব। তাই আগামী ১ জুলাই থেকে ভার্চুয়াল কোর্ট বন্ধ করে নিয়মিত কোর্ট খুলে দিতে হবে। অন্যথায় আদালত বর্জন করে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: