শিরোনাম
টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন       কলেজ শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন       টাঙ্গাইলের পোড়াবাড়ী ইউনিয়নের বন্যার্ত অসহায় ক্ষুধার্ত মানুষের পাশে বি এন পি নেতা ফরহাদ ইকবাল       র‌্যাব ও ইপিলিয়ন যৌথ উদ্যোগে সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ       মির্জাপুরে নেশার টাকার জন্য ছেলের হাতে মা খুন       টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আর্থিক জরিমানা ও মাস্ক বিতরণ       ঈদুল আজহা উপলক্ষে টাঙ্গাইল মহাসড়কে যানজট নিরসনে মাঠে থাকবে ৬০০ পুলিশ       টাঙ্গাইলে ডিসি’সহ নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১৫১৫       টাঙ্গাইলে বিএসইও এর উদ্যোগে তিন শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ       টাঙ্গাইলে মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার ১টি মোটর সাইকেল উদ্ধার      

টাঙ্গাইলে নতুন করে আবার ৩০জন করোনা পজিটিভ,মোট ৩৫৯ জন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৭ জুন ২০২০ - ০৪:২০:০৪ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে প্রতিদিনই বেড়ে চলেছে নতুন আক্রান্তের সংখ্যা। আবারও একদিনে নতুন ৩০টি করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে।

এ নিয়ে জেলার মোট শনাক্তের সংখ্যা ৩৫৯ জন। বুধবার (১৭ জুন) দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় তিনি জানান, গত ১০ জুন তারিখে পাঠানো ১০১টি নমুনা পাঠানো হয়েছিল। তার মধ্যে ৩০টি করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

এদের মধ্যে মির্জাপুর উপজেলায় ১৩টি, সদর উপজেলায় ১০টি, বাসাইল উপজেলায় ৪টি, কালিহাতী উপজেলায় ২টি এবং নাগরপুর উপজেলায় ১টি পজিটিভ শনাক্ত হয়েছে। এই ৩০টি সহ টাঙ্গাইলে সর্বমোট পজিটিভ ৩৫৯টি। এর মধ্যে মির্জাপুর ৮৯, সদরে ৫৯, নাগরপুর ৩৩, কালিহাতী ৩২, মধুপুর ২৮, দেলদুয়ার ২৬, ঘাটাইল ২১, ধনবাড়ী ২০, গোপালপুর ১৭, ভূঞাপুর ১৩, সখিপুর ১৩ এবং বাসাইল ৮। কোরনা কালিন সময়ে টাঙ্গাইলে ৬ জন আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করছেন। পাশাপাশি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২৭ জন।

এদিকে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো.শহীদুল ইসলাম জানান, করোনা শনাক্তের হার বিবেচনা করে জেলার ১২টি উপজেলার মধ্যে আটটি উপজেলাকে ইয়েলো এবং চারটি উপজেলাকে গ্রিন জোনে চিহ্নিত করা হয়েছে। এতে ইয়েলো জোনে স্বাস্থ্যবিধি বজায় রাখতে অধিক তৎপরতা চালানো হবে। এছাড়া গ্রীন জোন গুলোতেও স্বাস্থ্য বিধি পালনে তৎপরতা অব্যাহত থাকবে বলেও জানান ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: