শিরোনাম
টাঙ্গাইলে পৌরসভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) জাতীয় সড়ক দিবসে আলোচনা সভা       কালিহাতীতে ধর্ষণ হত্যাসহ নারীর প্রতি সহিংসতা নির্যাতন দ্রুত বিচারের প্রতিবাদ       কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী শরীফ আহামেদ রাজু’র মতবিনিময় সভা       কালিহাতীতে দূর্গাপূজা মন্ডপে চলছে দিন-রাত প্রতিমা তৈরির কাজ       টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা       টাঙ্গাইলের সখিপুরে শেখ রাসেলের জন্মদিন পালিত       কালিহাতীতে শেখ রাসেলের জন্মদিন পালিত       মধুপুরে ত্রিমুখি সংঘর্ষ নিহত-২ আহত ৫       কালিহাতীতে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আসলাম সিদ্দিকীর মত বিনিময় সভা       কালিহাতীতে বিট পুলিশের ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ      

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে পড়ে আছে অজ্ঞাত লাশ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৪ জুন ২০২০ - ০৬:০৩:৫৮ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাটিয়া পাড়া এলাকায় সড়কের পাশেই পড়েছিল একটি পলিথিন মোড়ানো লাশ। প্রথমে স্থানীয়রা বুঝতে না পারলেও পুলিশ এসে ঠিকই লাশটি উদ্ধার করে। রবিবার সকালে লাশটি উদ্ধার করে গোড়াই হাইওয়ে থানা পুলিশ। অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির বয়স হবে ৩৫ এর মতো।

স্থানীয়দের ধারনা করোনা সন্দেহে লোকটিকে কেও ফেলে যেতে পারে। আবার অনেকে ধারনা করছে তাকে মেরে হয়তো রাস্তার পাশে ফেলে রেখে গেছে। তবে তার শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন নাই বলেও প্রাথমিকভাবে জানান পুলিশ।

এ বিষয়ে গোড়াই হাইওয়ে থানার ওসি জাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে মহাসড়কের পাশ থেকে কাঁথা ও পলিথনের মুড়ানো অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। লাশের পাশে বালিশ পড়েছিলো। পরে লাশ উদ্ধার করে দেলদুয়ার থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: