শিরোনাম
টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন       কলেজ শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন       টাঙ্গাইলের পোড়াবাড়ী ইউনিয়নের বন্যার্ত অসহায় ক্ষুধার্ত মানুষের পাশে বি এন পি নেতা ফরহাদ ইকবাল       র‌্যাব ও ইপিলিয়ন যৌথ উদ্যোগে সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ       মির্জাপুরে নেশার টাকার জন্য ছেলের হাতে মা খুন       টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আর্থিক জরিমানা ও মাস্ক বিতরণ       ঈদুল আজহা উপলক্ষে টাঙ্গাইল মহাসড়কে যানজট নিরসনে মাঠে থাকবে ৬০০ পুলিশ       টাঙ্গাইলে ডিসি’সহ নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১৫১৫       টাঙ্গাইলে বিএসইও এর উদ্যোগে তিন শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ       টাঙ্গাইলে মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার ১টি মোটর সাইকেল উদ্ধার      

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে পড়ে আছে অজ্ঞাত লাশ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৪ জুন ২০২০ - ০৬:০৩:৫৮ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাটিয়া পাড়া এলাকায় সড়কের পাশেই পড়েছিল একটি পলিথিন মোড়ানো লাশ। প্রথমে স্থানীয়রা বুঝতে না পারলেও পুলিশ এসে ঠিকই লাশটি উদ্ধার করে। রবিবার সকালে লাশটি উদ্ধার করে গোড়াই হাইওয়ে থানা পুলিশ। অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তির বয়স হবে ৩৫ এর মতো।

স্থানীয়দের ধারনা করোনা সন্দেহে লোকটিকে কেও ফেলে যেতে পারে। আবার অনেকে ধারনা করছে তাকে মেরে হয়তো রাস্তার পাশে ফেলে রেখে গেছে। তবে তার শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন নাই বলেও প্রাথমিকভাবে জানান পুলিশ।

এ বিষয়ে গোড়াই হাইওয়ে থানার ওসি জাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে মহাসড়কের পাশ থেকে কাঁথা ও পলিথনের মুড়ানো অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। লাশের পাশে বালিশ পড়েছিলো। পরে লাশ উদ্ধার করে দেলদুয়ার থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: