শিরোনাম
টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন       কলেজ শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন       টাঙ্গাইলের পোড়াবাড়ী ইউনিয়নের বন্যার্ত অসহায় ক্ষুধার্ত মানুষের পাশে বি এন পি নেতা ফরহাদ ইকবাল       র‌্যাব ও ইপিলিয়ন যৌথ উদ্যোগে সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ       মির্জাপুরে নেশার টাকার জন্য ছেলের হাতে মা খুন       টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আর্থিক জরিমানা ও মাস্ক বিতরণ       ঈদুল আজহা উপলক্ষে টাঙ্গাইল মহাসড়কে যানজট নিরসনে মাঠে থাকবে ৬০০ পুলিশ       টাঙ্গাইলে ডিসি’সহ নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১৫১৫       টাঙ্গাইলে বিএসইও এর উদ্যোগে তিন শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ       টাঙ্গাইলে মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার ১টি মোটর সাইকেল উদ্ধার      

টাঙ্গাইলে প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন সখীপুরে বাদী পক্ষের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে আসামী পক্ষ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১১ জুন ২০২০ - ০৫:৫৩:৩৮ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের সখীপুরে দাড়িপাকা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে মারামারি হয় । এক পর্যায়ে গুরতর আহত হয়ে পরবর্তীতে মারা যান । এ নিয়ে মামলা দায়ের করা হয় সখিপুর থানায় । মামলার পর আসামীদের অনেকেই আত্নগোপন করলে বাদী পক্ষের লোকজন আসামীদের বাড়ীতে আক্রমন করে সব সধরনের মালামাল লুট করে নিয়ে যায় । বাদীপক্ষের লোকজনের ভয়ে আসামীরা এখন পালিয়ে বেড়াচ্ছে । মামলার ১নম্বর আসামী মাইনউদ্দিনের ছোট বোন সখীপুর উপজেলার দাড়িপাকা গ্রামের রহিমা খাতুন বৃহস্পতিবার (১১জুন) দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ।সম্মেলনে লিখিত বক্তব্য রহিমা খাতুন জানান , তাদের সাথে বাদী পক্ষের জমি নিয়ে বিরোধ চলছে । তাদের দখলে থাকা সেই জমিতে তারা ধান রোপন করেন । গত ( ৫মে) জমিতে ধান কাটতে গেলে একই গ্রামের হারেজ সিকদার ,তার ছেলে আনোয়ার সহ অন্তত ১২ জন দেশীয় অস্ত্র নিয়ে বাধা দেয় । এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে মারামারি হয় । এতে হারেজ সিকদার আহত হয় । পরের দিন তিনি হাসপাতালে মারা যান । পরে নিহতের ছেলে আনোয়ার হোসেন অপরপক্ষের মইনউদ্দিন সহ ১০ জন আসামী করে সখীপুুর থানায় মামলা দায়ের করেন । পুলিশ গত( ৮ মে) তিনজনকে গ্রপ্তার করেন । লকডাউনের কারনে আত্নসমর্পন করতে না পেরে বাকী আসামীরা পলাতক আছেন।

এ সুযোগে বাদীপক্ষের লোকজন গত (১৫ মে) আসামীদের প্রত্যেকের বাড়ীতে হামলা চালিয়ে প্রায় ৮২ লক্ষ পাঁচপঞ্চাশ হাজার একশত টাকার মালামাল লুট করে নিয়ে যায় । বাদীপক্ষের লোকজনের আক্রমনের ভয়ে আসামীরা পালিয়ে বেড়াচ্ছে বলেও সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয় ।

এ ব্যাপারে বৃহস্পতিবার (১১জুন) পুলিশ সুপারের কাছে অভিযোগ দেওয়া হয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয় । সংবাদ সম্মেলনে রহিমা খাতুন সহ তার আইনজীবি এডভোকেট নুরুল ইসলাম ও এডভোকেট মাসসুদল হক রতন উপস্থিত ছিলেন ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: