শিরোনাম
টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন       কলেজ শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন       টাঙ্গাইলের পোড়াবাড়ী ইউনিয়নের বন্যার্ত অসহায় ক্ষুধার্ত মানুষের পাশে বি এন পি নেতা ফরহাদ ইকবাল       র‌্যাব ও ইপিলিয়ন যৌথ উদ্যোগে সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ       মির্জাপুরে নেশার টাকার জন্য ছেলের হাতে মা খুন       টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আর্থিক জরিমানা ও মাস্ক বিতরণ       ঈদুল আজহা উপলক্ষে টাঙ্গাইল মহাসড়কে যানজট নিরসনে মাঠে থাকবে ৬০০ পুলিশ       টাঙ্গাইলে ডিসি’সহ নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১৫১৫       টাঙ্গাইলে বিএসইও এর উদ্যোগে তিন শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ       টাঙ্গাইলে মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার ১টি মোটর সাইকেল উদ্ধার      

টাঙ্গাইলের সাবেক হকি তারকা প্রিন্স খেলোয়ারদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৩ মে ২০২০ - ১১:৩২:২৪ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের অসচ্ছল খেলোয়ারদের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে টাঙ্গাইল স্টেডিয়ামে খাদ্যসামগ্রী তুলে দেন বাংলাদেশ জাতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক ও বাংলাদেশ জাতীয়তাবাদি দলের সহ-ক্রীড়া সম্পাদক আরিফুল হক প্রিন্স। জেলার দেড় শতাধিক প্রাক্তন ও বর্তমান ফুটবলার, ক্রিকেটার এবং হকি ও এথলেটদের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,তেল আলু,পিয়াজ, লবন ও সাবান।
করোনা ভাইরাসের এই দুঃসময়ে অসচ্ছল এসব খেলোয়ার মাঝে খাদ্যসামগ্রী বিতরন কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মীর্জা মঈনুল হক লিন্টু, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, অতিরিক্ত সাধারণ সম্পাদক জামিল , জেলা ক্রিকেট কোচ আরাফাত রহমান,টাঙ্গাইল ক্রীকেট খেলার কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক-শ্আাজিজ তালুকদার বাপ্পি ও টাঙ্গাইল ইস্পোডিং ক্লাবের কোচ-রাসেল খান প্রমুখ।
আরিফুল হক প্রিন্স জানান, ঈদের আগ পর্যন্ত করোনা ভাইরাসের প্রভাবে স্বল্প আয়ের দিনমজুর, অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন অব্যাহত থাকবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: