শিরোনাম
কালিহাতীতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মীদের মত বিনিময় সভা ও সরঞ্জাম বিতরণ       টাঙ্গাইল জেলার ৮ পৌরসভার নির্বাচন আগামী ডিসেম্বরে       টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে ভাঙন, হুমকির মুখে বঙ্গবন্ধু সেতুসহ কয়েকটি গ্রাম       টাঙ্গাইলে ১টি মোরগের দাম ২০ হাজার টাকা       চার দফা দাবিতে টাঙ্গাইলে বিড়ি শ্রমিকদের মানববন্ধন       টাঙ্গাইলের সদরে ১০০ বোতল ফেনসিডিল ও নগদ ৪৫,০০০ টাকা সহ গ্রেফতার ০১       বাসাইল উপজেলা কিন্ডারগার্টেনের এসোসিয়েশনের উদ্যোগে মরহুম অধ্যক্ষ মো: শাহাদতের হোসেন খানের আলোচনা সভা ও দোয়া মাহফিল       সখীপুরের মাইক্রোবাস চালকের ১২ বিয়ে, ৩ স্ত্রীর বিচার দাবি       টাঙ্গাইলে ধর্ষণের পর শ্বাসরোধ করে ৯ বছরের শিশুকে হত্যা       টাঙ্গাইলে মহিলাদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত      

ঘাটাইলে ত্রাণ না পেয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৭ এপ্রিল ২০২০ - ০৫:১৮:৩৩ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়ত্রাণ না পেয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষজন।

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পোড়াবাড়ি ২৭ এপ্রিল সোমবার সকালে প্রায় দেড় ঘণ্টা টাঙ্গাইল ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে ত্রাণ বঞ্চিতরা।

পরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও), উপজেলা চেয়ারম্যান এবং ইউপি চেয়ারম্যানের আশ্বাসে ত্রাণ বঞ্চিতরা অবরোধ তুলে নেন।

বিক্ষোভকারীরা জানায়, সরকারি খাদ্য সহায়তা তারা এখনো পাননি। ঘরে খাবার নেই, সন্তানরা না খেয়ে রয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিসহ কেউ তাদের খোঁজ নেয়নি। তাই ক্ষুধার জ্বালা সহ্য করতে না পেরে রাস্তায় নামতে বাধ্য হয়েছে। এসময় সড়কে পুরুষের সাথে নারীরাও বিক্ষোভ করেন।

সড়ক অবরোধ ও বিক্ষোভের খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অঞ্জন কুমার সরকার ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিক্ষোভকারীদের শান্ত করেন। তিনি যত দ্রুত সম্ভব, খাদ্য সহায়তা দেওয়ার আশ্বাস দিলে বিক্ষোভকারীরা সড়কের অবরোধ তুলে নেন, এতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এর কিছুক্ষণপর ঘটনাস্থলে আসেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মাকসুদুল আলম, দেউলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

ইউএনও অঞ্জন কুমার সরকার বলেন, তাদের নাম ঠিকানা সংগ্রহ করা হয়েছে এবং আরও কেউ বাকি থাকলে তাদের নামের তালিকা করে উপজেলায় পাঠাতে বলা হয়েছে। তাদের ঘরে দ্রুত ত্রাণ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: