শিরোনাম
জেলায় নতুন করে ১৩জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইল যাত্রীবাহী বাস ট্রাকের সংঘর্ষে ৬ জন নিহত       পৌরনির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ে টাঙ্গাইলে আওয়ামী লীগের সভা       টাংগাইলে জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপিত       আসন্ন পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফারুক       জেলায় নতুন করে ১০জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় সাবেক মেয়র মুক্তির জামিন নামঞ্জুর       টাঙ্গাইলে নতুন করে ২জন করোনায় আক্রান্ত       কালিহাতীতে মহিলা বিষয়ক কর্মকর্তার উদ্যোগে হেলথ ক্যাম্প অনুষ্ঠিত       টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ১০ ডিসেম্বর উদ্বোধন      

আমেরিকা প্রবাসী টাঙ্গাইল শহরের কলেজ পাড়ার তাজিন রাশেদ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১২ এপ্রিল ২০২০ - ০৭:৩৬:১৬ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : আমেরিকা প্রবাসী টাঙ্গাইল শহরের কলেজ পাড়ার মরহুম এডভোকেট সেতাব আলী খানের নাতনি ও জহিরুল ইসলাম খান মজনুর মেয়ে তাজিন রাশেদ (৩২) মরণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বোরবার (১২ এপ্রিল) বাংলাদেশ সময় অানুমানিক  ১০:৪৫টা  দিকে আমেরিকার নিউ ইয়র্ক সিটিতে মৃত্যু বরন করেছেন (ইন্নালিল্লহি …….রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তাজিন রাশেদ এর স্বামী বিপ্লব কিছুদিন আগে করোনা থেকে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেন। এর আগে গত সপ্তাহেই করোনার হয়ে বিপ্লব এর বাবা এডভোকেট আকন্দ মৃত্যু বরন করেন। তার মৃত্যুতে এলাকাবাসী শোক প্রকাশ করেছেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: