শিরোনাম
টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন       কলেজ শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন       টাঙ্গাইলের পোড়াবাড়ী ইউনিয়নের বন্যার্ত অসহায় ক্ষুধার্ত মানুষের পাশে বি এন পি নেতা ফরহাদ ইকবাল       র‌্যাব ও ইপিলিয়ন যৌথ উদ্যোগে সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ       মির্জাপুরে নেশার টাকার জন্য ছেলের হাতে মা খুন       টাঙ্গাইলে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আর্থিক জরিমানা ও মাস্ক বিতরণ       ঈদুল আজহা উপলক্ষে টাঙ্গাইল মহাসড়কে যানজট নিরসনে মাঠে থাকবে ৬০০ পুলিশ       টাঙ্গাইলে ডিসি’সহ নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১৫১৫       টাঙ্গাইলে বিএসইও এর উদ্যোগে তিন শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ       টাঙ্গাইলে মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার ১টি মোটর সাইকেল উদ্ধার      

শাহ রনি বিল্লাহ টাঙ্গাইলের উদীয়মান অভিনয় শিল্পী

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৬ এপ্রিল ২০২০ - ০৮:৫২:৪৫ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
বর্তমান ইউটিউবের বাজারে ব্যস্ততম অভিনেতা শাহ-রনি বিল্লাহ ইউটিউব মার্কেটে রনি বিল্লাহ বিরাট সফলতা অর্জন করেছেন । বাংলাদেশের বিভিন্ন স্বনামধন্য টিভি ও মুভির পরিচালকদের সাথে কাজ করেছেন ।

বর্তমানে বিভিন্ন মুভি সহ টিভি নাটক, শর্টফিল্ম, মডেলিংসহ অনেক কাজ করেছেন এই অভিনেতা । সম্প্রতী রিক্সাওলীর প্রেম নামক একটি আর্ট ফিল্মে কাজ করেছেন বলে আমরা জানতে পেরেছি । এ আর্টফিম্ল টি আমেরিকার ফিম্ল ফেসটিভাল এ জমা দেওয়া হবে । এই আর্ট ফিম্লটির পরিচালনায় রয়েছেন রাশেদুজ্জামান নীরব, চিত্রায়নে রয়েছেন মো: সাইফুল শরীফ । এতে অভিয় করেছেন বর্তমান সময়ের ব্যস্ততম অভিনেতা অভিনেত্রীবৃন্দ ।

আমরা জানতে পেরেছি বর্তমানের এই ব্যস্ততম অভিনেতা শাহ রনি বিল্লাহ ইউটিউবের বিভিন্ন চ্যানেলে, বিভিন্ন চরিত্রে আনুমানিক এক হাজার সাতশত নাটকে কাজ করেছেন । শাহ রনি বিল্লাহ – লালন- শাই এর জীবন নিয়ে নির্মীত ভারত ও বাংলাদেশের যৌথ প্রোযজনায় নির্মীত মনের মানুষ ছবিতে কাজ করেছেন বলে আমরা জানতে পেরেছি । এই ছবিটি অনেক সফলতা অর্জন করেছে । তাছাড়াও বর্তমানে বিভিন্ন নাটক ও মুভির পরিচালকদের সাথে কাজের ব্যাপারে কথা চলছে ।

টাঙ্গাইলের উদীয়মান অভিনয় শিল্পীর বাড়ী টাঙ্গাইলের সদরে পশ্চিম আকুর টাকুর পাড়া , বাবার নাম শাহ মো: ইসরাইল (সাবেক প্রশাসনিক কর্মকর্তা সিভিল সার্জন অফিস) এই শিল্পীর বাবা শাহ মো: ইসরাইল ও একজন ভাল অভিনেতা বর্তমানে টাঙ্গাইলের করোনেশন ড্রামাটিক ক্লাবের আজীবন সদস্য এবং টাঙ্গাইল শিল্প কলা একাডেমির আজীবন সদস্য । বাবা ও ছেলের অভিনীত বর্তমানের সময়োপযোগী শর্টফিল্ম বৃদ্ধাশ্রম, ভিখারীর ঘরে কোটিপতির বউ,তিন ভাইয়ের সংসাার , প্রেমের গ্যারাকল.ছেলে যখন অফিসার পর্ব ১,২,৩ আমি সৎ মা হতে চাই , আদর্শ বড় মা সহ সোনালী প্রোডকশন এর ব্যানারে নির্মীত অনেক নাটক দর্শকের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে । এ অভিনেতা টাঙ্গাইল নিউজ মিডিয়া হাউজকে আরও বলেন সবে মাত্র হরর মুভি মায়াবিনী ও প্লানচ্যাটের শুটিং এর কাজ শেষ করেছেন বর্তমানে ইডিট এর কাজ চলছে । সম্ভবত আগামী মে অথবা জুন মাসে /২০২০ ইং রিলিজ পাবে ।

বর্তমানে টাঙ্গাইলের সকল নির্মাতা প্রতিষ্ঠান সহ চ্যানেল টপটেন , সেতু মুভি ,সেতু ফিল্ম ,অন্তর ইন্টারটেন,শ্রাবন মুভি ,দোয়েল ২৪,টাইম আউট বিডি,টাইম আউট এইচ ডি,সিনে বাংলা, মুভি২৪ সহ ঢাকার বিভিন্ন প্রডাকশনের ব্যানারে কাজ করেছেন এই টাঙ্গাইলের উদীয়মান অভিনেতা ।

টাঙ্গাইলের সন্তান হিসেবে আমরা এই উদীয়মান অভিনয় শিল্পী শাহ রনি বিল্লাহর অভিনয় জগতে সাফল্য কামনা করছি ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: