শিরোনাম
টাঙ্গাইলে নতুন করে চিকিৎসক-নার্সসহ আরো ২৮ জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক দলের খাবার বিতরণ       টাংগাইল সদরে বাঘিল ইউনিয়নে বজ্রপাতে অনিক(১৫) নিহত       টাঙ্গাইলের চোরাবালি থেকে দু’টি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিস       কালিহাতীতে পোস্টমাস্টারকে গুলি করে টাকা ছিনতাইয়ে জড়িত ছাত্রলীগ-যুবলীগ       সখীপু‌রে পিস্তল দিয়ে বড় ভাইকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো ছোট ভাই       টাঙ্গাইলের মির্জাপুরে বাসের ধাক্কায় বাবার সামনে ছেলের মৃত্যু       টাঙ্গাইল সদরের চর পাকুল্ল্যার এক রাজমিস্ত্রীকে কুপিয়ে নগদ সহ ৫০ হাজার টাকা ছিনতাই       টাঙ্গাইলের চোরাবালি থেকে দু’টি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিস       টাঙ্গাইলের কালিহাতীতে ২টি বেকু জ্বালিয়ে ধ্বংস      

টাঙ্গাইলে পৌর মেয়রের সাংবাদিকদের সাথে মতবিনিময় করোনা নিয়ে

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০২ এপ্রিল ২০২০ - ০৫:৫৮:৪৭ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলার কর্মসূচি নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে টাঙ্গাইল পৌর মেয়র ও কাউন্সেলরবৃন্দ। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল পৌরসভার সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় পৌর মেয়র জামিলুর রহমান মিরন সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলার লক্ষে টাঙ্গাইল পৌরসভা কর্তৃক নিম্নলিখিত বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে

কর্মসূচিতে রয়েছে নোবেল করোনা ভাইরাস প্রতিরোধে পৌর এলাকায় জনগনকে সচেতন করার জন্য মাইকিং করা। সচেতনতামূলক বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ও বিভিন্ন মসজিদে, রাস্তাঘাটে, দোকানে লিফলেট বিতরন।

কাউন্সিলররা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধের করনীয় বিষয়গুলো নিয়ে আলোচনা করা। পৌর এলাকায় প্রতিটি মসজিদ ও মন্দিরে সাবান, মাক্স বিতরন ইত্যাদি। এছাড়া বিদেশ ফেরত লোকদের চিহ্নিত করে ওই বাড়ীটি হোম কোয়ারেন্টাইন এর আওতায় লেখা সম্বলিত স্টিকার লাগানো হয়। পৌরসভা কর্তৃক করোনা ভাইরাস প্রতিরোধের বিষয়ে বিভিন্ন তথ্য প্রদান ও সংগ্রহের বিষয়ে হেল্প ডেক্স বসানোসহ আরো বিভিন্ন ধরনের কর্মসূচী হাতে নিয়েছেন পৌর প্রশাসন।

আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর হাফিজুর রহমান স্বপনসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: