শিরোনাম
টাঙ্গাইলে নতুন করে চিকিৎসক-নার্সসহ আরো ২৮ জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক দলের খাবার বিতরণ       টাংগাইল সদরে বাঘিল ইউনিয়নে বজ্রপাতে অনিক(১৫) নিহত       টাঙ্গাইলের চোরাবালি থেকে দু’টি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিস       কালিহাতীতে পোস্টমাস্টারকে গুলি করে টাকা ছিনতাইয়ে জড়িত ছাত্রলীগ-যুবলীগ       সখীপু‌রে পিস্তল দিয়ে বড় ভাইকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো ছোট ভাই       টাঙ্গাইলের মির্জাপুরে বাসের ধাক্কায় বাবার সামনে ছেলের মৃত্যু       টাঙ্গাইল সদরের চর পাকুল্ল্যার এক রাজমিস্ত্রীকে কুপিয়ে নগদ সহ ৫০ হাজার টাকা ছিনতাই       টাঙ্গাইলের চোরাবালি থেকে দু’টি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিস       টাঙ্গাইলের কালিহাতীতে ২টি বেকু জ্বালিয়ে ধ্বংস      

টাঙ্গাইলে করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশের নানা সচেতনতা কার্যক্রম

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৭ মার্চ ২০২০ - ০৬:২৬:৫১ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশ নানা সচেতনতা কার্যক্রম করেছে। আজ শুক্রবার সকাল থেকেই জেলা শহরের বিভিন্ন এলাকায় এই কার্যক্রম পরিচালনা করেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

সকালে শহরের পাঁচআনী বাজার, ছয়আনী বাজার, নিউ মার্কেটসহ বিভিন্ন্ এলাকায় পুলিশ সুপারের নের্তৃত্বে একটি টিম করোনা ভাইরাস প্রতিরোধে নানা কার্যক্রম পরিচালনা করে। এই সময় বাজার দর মনিটরিংসহ বাজারে আসা ক্রেতাদের নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে চলাফেরা করার জন্য দোকানদার ও ক্রেতাদের নির্দেশ দেন। ঔষুধের দোকান ও কাঁচা বাজার গুলোতে নিদিষ্ট দুরত্ব বজায় রেখে গোল দাগ দিয়ে ক্রেতাদের দাঁড়ানোর জন্য মার্ক করে দেন এবং অযথা বাড়ির বাইরে কাউকে না আসার নির্দেশ দেন।
এ সময় টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, সারা বিশে^ করোনা ভাইরাস আতংক বিরাজ করতেছে। সামজিক দুরত্ব বজায় রাখতে তিনফুট পর পর বৃত্ত করে দেয়া হচ্ছে দোকানের সামনে নিত্য প্রয়োজনীয় পণ্য কেনার জন্য। এছাড়া হাট-বাজারে জন সচেতনতার জন্য মাইকিং অব্যাহত রয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: