শিরোনাম
টাঙ্গাইলে নতুন করে চিকিৎসক-নার্সসহ আরো ২৮ জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক দলের খাবার বিতরণ       টাংগাইল সদরে বাঘিল ইউনিয়নে বজ্রপাতে অনিক(১৫) নিহত       টাঙ্গাইলের চোরাবালি থেকে দু’টি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিস       কালিহাতীতে পোস্টমাস্টারকে গুলি করে টাকা ছিনতাইয়ে জড়িত ছাত্রলীগ-যুবলীগ       সখীপু‌রে পিস্তল দিয়ে বড় ভাইকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো ছোট ভাই       টাঙ্গাইলের মির্জাপুরে বাসের ধাক্কায় বাবার সামনে ছেলের মৃত্যু       টাঙ্গাইল সদরের চর পাকুল্ল্যার এক রাজমিস্ত্রীকে কুপিয়ে নগদ সহ ৫০ হাজার টাকা ছিনতাই       টাঙ্গাইলের চোরাবালি থেকে দু’টি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিস       টাঙ্গাইলের কালিহাতীতে ২টি বেকু জ্বালিয়ে ধ্বংস      

টাঙ্গাইলে করোনা ভাইরাস আতঙ্কে কর্মহীনদের খাবার বিতরণ করলেন জেলা প্রশাসক

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৭ মার্চ ২০২০ - ০৬:২০:১৮ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম করোনা ভাইরাস আতঙ্কের কারণে কর্মহীন হয়ে পড়া লোকজনের মধ্যে খাদ্য বিতরণ করেছেন। টাঙ্গাইল শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় ২৭ মার্চ শুক্রবার বিকালে শতাধিক কর্মহীন দরিদ্র লোকজনের প্রত্যেককে ১০ কেজি চাল, এক কেজি ডাল, তিন কেজি আলু ও এক কেজি করে পিঁয়াজ বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোশারফ হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ বজলুর রশিদ বাবলু, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ শহীদ উল্লাহ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ প্রমুখ।
জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী করোনা ভাইরাসের কারনে জেলায় কর্মহীন কোন মানুষ না খেয়ে থাকবে না। সে লক্ষে কর্মহীন লোকজনের মধ্যে বিতরণের জন্যে জেলার ১২টি উপজেলায় ২০ মেট্রিক টন চাল ও নগদ ১০ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। কর্মহীন লোকজনের ঘরে ঘরে খাদ্য ও অর্থ সহায়তা পৌছে দেওয়া হবে।
তিনি জানান, হাসপাতাল, ঔষধের দোকান ও নিত্য প্রয়োজনীয় কাঁচাবাজার ছাড়া জেলার সকল কিছু বন্ধ রয়েছে। করোনা ভাইরাসের বিষয়ে জনগনকে মাইকিং, লিফলেট বিতরণ করে জনগনকে সচেতন করা হয়েছে। এই কাজে আইনসংঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে থেকে সহযোগিতা করছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: