শিরোনাম
টাঙ্গাইলে নতুন করে চিকিৎসক-নার্সসহ আরো ২৮ জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক দলের খাবার বিতরণ       টাংগাইল সদরে বাঘিল ইউনিয়নে বজ্রপাতে অনিক(১৫) নিহত       টাঙ্গাইলের চোরাবালি থেকে দু’টি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিস       কালিহাতীতে পোস্টমাস্টারকে গুলি করে টাকা ছিনতাইয়ে জড়িত ছাত্রলীগ-যুবলীগ       সখীপু‌রে পিস্তল দিয়ে বড় ভাইকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো ছোট ভাই       টাঙ্গাইলের মির্জাপুরে বাসের ধাক্কায় বাবার সামনে ছেলের মৃত্যু       টাঙ্গাইল সদরের চর পাকুল্ল্যার এক রাজমিস্ত্রীকে কুপিয়ে নগদ সহ ৫০ হাজার টাকা ছিনতাই       টাঙ্গাইলের চোরাবালি থেকে দু’টি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিস       টাঙ্গাইলের কালিহাতীতে ২টি বেকু জ্বালিয়ে ধ্বংস      

বঙ্গবন্ধুসেতু মহাসড়কে ২২ কিলোমিটার যানজট

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৬ মার্চ ২০২০ - ০৬:৪১:৩০ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : করোনাভাইরাসের ঝুঁকি নিয়েই ঘরে ফিরছে হাজারো মানুষ। ঢাকা-টাঙ্গাইল- বঙ্গবন্ধুসেতু মহাসড়কে গেলো বুধবার থেকে শুরু হওয়া যানজট আজ বৃহস্পতিবারও অব্যাহত রয়েছে। গাড়ির চাপ বৃদ্ধি পাওয়ায় বঙ্গবন্ধুসেতু পূর্ব পাড় থেকে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস পর্যন্ত অন্তত ২২ কিলোমিটার মহাসড়ক জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

মহাসড়কটিতে যাত্রীবাহী বাসের চেয়ে ট্রাকের সংখ্যাই বেশি রয়েছে। দূরপাল্লার বাস বন্ধ থাকায় যাত্রীরা করোনা আতঙ্কের কথা চিন্তা না করেই ট্রাকে ও পিক-আপভ্যানে গাদাগাদি করে জীবনের শঙ্কা ও ঝুঁকি নিয়েই বাড়ি ফিরছেন।

বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) ইফতেখার রোকন জানান, সরকারি ছুটি ঘোষনার পর থেকে ঘরমুখো মানুষের সংখ্যা এ মহাসড়কে বৃদ্ধি পেয়েছে। এছাড়াও দূরপাল্লার বাস বন্ধ থাকায় মহাসড়কে বাসের চেয়ে ট্রাকের সংখ্যাই বেশি। বৃহস্পতিবার ভোর থেকে এখনও যানজট অব্যাহত রয়েছে। তবে যানজট নিরসনে কাজ করছে পুলিশ বলেও জনান তিনি।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: