শিরোনাম
টাঙ্গাইলে নতুন করে চিকিৎসক-নার্সসহ আরো ২৮ জন করোনায় আক্রান্ত       টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক দলের খাবার বিতরণ       টাংগাইল সদরে বাঘিল ইউনিয়নে বজ্রপাতে অনিক(১৫) নিহত       টাঙ্গাইলের চোরাবালি থেকে দু’টি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিস       কালিহাতীতে পোস্টমাস্টারকে গুলি করে টাকা ছিনতাইয়ে জড়িত ছাত্রলীগ-যুবলীগ       সখীপু‌রে পিস্তল দিয়ে বড় ভাইকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো ছোট ভাই       টাঙ্গাইলের মির্জাপুরে বাসের ধাক্কায় বাবার সামনে ছেলের মৃত্যু       টাঙ্গাইল সদরের চর পাকুল্ল্যার এক রাজমিস্ত্রীকে কুপিয়ে নগদ সহ ৫০ হাজার টাকা ছিনতাই       টাঙ্গাইলের চোরাবালি থেকে দু’টি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিস       টাঙ্গাইলের কালিহাতীতে ২টি বেকু জ্বালিয়ে ধ্বংস      

টাঙ্গাইলে অতিরিক্ত মূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও হাতের গ্লাভস বিক্রির অপরাধে ৮ ফার্মেসিকে জরিমানা(করোনা)

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৫ মার্চ ২০২০ - ০৬:৪৮:৫৭ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলে কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে অতিরিক্ত মূল্যে হ্যান্ড স্যানিটাইজার, হাতের গ্লাভস, মেয়াদ উর্ত্তীণ ও রেজিস্ট্রেশনবিহীন ওষুধ বিক্রির অপরাধে ৮টি ফার্মেসিকে ১ লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাতের নেতৃত্বে শহরের সাবালিয়া এলাকায় অভিযান পরিচালনা শেষে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাপস পাল এ অর্থদন্ডাদেশ দেয়।
পরে মেয়াদ উর্ত্তীণ ও রেজিস্ট্রেশনবিহীন ওষুধ ধ্বংস করা হয়।
টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত বলেন, করোনা প্রতিরোধক হ্যান্ড স্যানিটাইজার, হাতের গ্লাভস অতিরিক্ত মূল্যে বিক্রি করছিলো এমন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের সাবালিয়া এলাকায় ৮টি ফার্সেসিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ফার্মেসি গুলো থেকে মেয়াদ উর্ত্তীণ ও রেজিস্ট্রেশনবিহীন ওষুধ পাওয়া যায়। ফলে রাফি মেডিকেলকে ২০ হাজার, রাজীব মেডিকেলকে ১০ হাজার, সেবা মেডিকেলকে ১৫ হাজার, অনিক মেডিকেলকে ৫ হাজার, রাজধানী মেডিকেলকে ২০ হাজার, শ্রাবন মেডিকেলকে ৪০ হাজার, শাহ আলম মেডিকেলকে ২৫ হাজার এবং মা মেডিকেলকে ৫ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়। সেই সাথে ফার্মেসী মালিকদেরকে সর্তক করা হয়। পরবর্তী সময়ে তারা যেন কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে হ্যান্ড স্যানিটাইজার ও হাতের গ্লাভস অতিরিক্ত মূল্যে বিক্রি না করে।
এসময় আরো উপস্থিত ছিলেন র‌্যাব-১২ এর অতিরিক্ত পুলিশ সুপার শফিকুর রহমান, টাঙ্গাইল ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. নারগিস আক্তার প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: