শিরোনাম
টাঙ্গাইলে কর্মহীন হয়ে পড়া দরিদ্র লোকজনদের খাদ্য বিতরণ       করোনা ভাইরাস” থেকে মুক্ত থাকতে জনসচেতনতা তৈরি করতে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন টাঙ্গাইল জেলার মানবাধিকার কর্মীরা কাজ করছেন       ভূঞাপুরে হাট-বাজারে মানুষের সরব উপস্থিতি       টাঙ্গাইলে সদরে আশ্রয়ন প্রকল্পে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন এসিল্যান্ড উপমা ফারিসা       টাঙ্গাইলে করোনা ভাইরাস প্রতিরোধে র‌্যাবের সর্তকতামূলক কার্যক্রম       টাঙ্গাইল ক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসকের কাছে ত্রাণ সামগ্রী হস্তান্তর       টাঙ্গাইলে “করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জন-সচেতনতা বৃদ্ধিতে সদর থানা পুলিশের মহড়া”       টাঙ্গাইলে সড়ক র্দুঘটনায় নিহত ৬, আহত ১০       টাঙ্গাইলে করোনা ভাইরাসের সংক্রমণে জাতীয় দৈনিক পত্রিকাগুলোর সরবরাহ বন্ধ       টাঙ্গাইলে করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশের নানা সচেতনতা কার্যক্রম      

টাঙ্গাইলে তিন স্কুল ছাত্রী ধর্ষন মামলার তিন আসামীকে গেফতার করে আদালতে প্রেরন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৮ জানুয়ারী ২০২০ - ০৬:৪৯:০৩ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের ঘাটইলে বনের ভিতরে বেড়াতে যাওয়ায় এক বান্দবী ও দুই বন্ধুকে গাছের সাথে বেধে নবম শ্রেণীর তিন বান্ধবীকে পালা ক্রমে ধর্ষণ মামলায় তিনজনকে আদালতে সোপার্দ করেছে পুলিশ। এরা হচ্ছে সন্ধানপুর ইউনিয়নের সাতকুড়া এলাকা থেকে ইউসুফ ,বাবু,এবং ঘাটাইল পৌর এলাকার উলটর পাড়া গ্রামের সুমন।
ঘাটাইল থানার তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান ,গত রোববার দুপুরে ঘাটাইলের একটি স্কুলের মিলাদ মাহফিল অনুষ্ঠান শেষে নবম শ্রেণীর চার বান্ধবী ও তাদের দুই বন্ধু মিলে ঝড়কা বন এলাকায় বেড়াতে যায় । এসময় স্থানীয় ১০/১২ জন বখাটে তাদের পিছু নেয়। পরে গভীর জঙ্গলের ভিতরে গেলে বখাটে যুবকেরা তাদের উপর আক্রমন করে এক বান্ধুবী ও দুইবন্ধুকে গাছের সাথে বেধে বাকী তিন বান্ধুবী কে জোর পূর্বক পালাক্রমে ধর্ষন করে ধর্ষকরা সন্ধার পর তাদের রেখে পালিয়ে যায়।পরে এক ধর্ষিতার নানীর বাড়ি বন এলাকার কাছে থাকায় সবাই মিলে সেখানে আশ্রয় নেয় তারা । পরে নানীর বাড়ির লোকজন ধর্ষিতা কিশোরীদের বাড়িতে সংবাদ দিলে পরিবারের লোকজন ঘাট্ইাল থানায় বিষয়টি অবহিত করে। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। এ ব্যাপারে এক ধর্ষিতার বাবা বাদী হয়ে মো:আবুল কাশেম অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামী করে ঘাটাইল থানা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। ধর্ষিতাদের ডাক্তরী পরিক্ষা সম্পূন্য হয়েছে। গতকাল বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সন্ধানপুর ইউনিয়নের সাতকুড়া এলাকা থেকে ইউসুফ ও বাবু এবং সুমনকে আটক করা হয়েছে । আটককৃতদের আজ আদালতে পেরন করা হয়েছে। মামলার সার্থে অনেক কিছুই বলা সম্ভব হচ্ছে না তবে আদালতে আসামীরা ১৬৪ ধাায় জবান বন্ধি না দিলে রিমান্ড আবেদন করা হবে বলেও জানিয়েছেন তিনি।
এদিকে সরকার পক্ষের আইনজীবি এস আকবর খান জানান,তিনি কিশোরী ধর্ষন মামলার আসামীদেরও আদালতে প্রেরন করা হয়েছে। আইনের প্রক্রিয়া অনুযায়ী সকল প্রকার ব্যবস্থা য়ো হবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: