শিরোনাম
বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইল বালক দল চ্যাম্পিয়ন Headline Bullet       কালিহাতীর প্রাক্তন শিক্ষক শম্ভূনাথ আর্যের পরলোকগমন Headline Bullet       সভাপতি রুহান সম্পাদক রাজন মির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে মানবতায় আমরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Headline Bullet       জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কোরবান আলী আর নেই Headline Bullet       ঔষুধসহ ভেজাল খাবারের প্রতিবাদে সোচ্চার ক্যাব Headline Bullet       মির্জাপুরে মহেড়া পেপার মিলের পঞ্চম বর্ষপুর্তি Headline Bullet       মির্জাপুর শীতার্থদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       মোটরসাইকেল দুর্ঘটনায় ভাসানী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত Headline Bullet       যাঁরা নির্বাচন কমিশনার হন তাঁদের মেরুদণ্ড নাই, সখীপুরে জনসভায় কাদের সিদ্দিকী বীরউত্তম Headline Bullet      

ভূঞাপুরে সাংবাদিকদের ওপর জুয়াড়িদের হামলা মূলহোতাদের গ্রেফতারের উদ্যোগ নেই

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৫ জানুয়ারী ২০২০ - ০৯:১৬:১৯ পিএম

সোনালী বাংলাদেশনিউজ ডেস্ক : টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের ওপর জুয়াড়ি সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে অবস্থান কর্মসূচী পালন করেছে সাংবাদিকরা। এর আগে জুয়া আসরের মূলহোতাদের গ্রেফতারে প্রশাসনকে ৪৮ ঘন্টা আল্টিমেটাম দিয়েছিল সাংবাদিকরা। কিন্তু ৪৮ ঘন্টা পেড়িয়ে গেলেও সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মূলহোতাদের গ্রেফতার না করায় অবস্থান কর্মসূচী পালন করা হয়। রবিবার (০৫ জানুয়ারি) সকালে ভূঞাপুর প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা পরিষদ কার্যালয় চত্ত্বরের সামনে এই অবস্থান কর্মসূচী পালন করা হয়।

অবস্থান কর্মসূচীতে অংশ নেয়া সাংবাদিকরা বলেন, জুয়ার মূলহোতা ফজল মন্ডলসহ তার সহযোগিদের গ্রেফতারে পুলিশের কোন উদ্যোগ নেই। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও তাদের গ্রেফতার করা হচ্ছে না। এর আগে আসামীদের গ্রেফতারে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়েছিল। কিন্তু পুলিশ তাদের গ্রেফতার করেনি। থানার ওসির ব্যর্থতার জন্য তার অপসারণ হওয়া দরকার। এ সময় একাত্মতা প্রকাশ করে অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল হালিম এডভোকেট।

এছাড়া কর্মসূচীতে উপস্থিত ছিলেন, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ্আলম প্রামানিক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, সহ-সভাপতি সিরাজুল ইসলাম কিসলু, আব্দুল আলীম আকন্দ, সাবেক সহ-সভাপতি আতোয়ার রহমান মিন্টু, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আ: রশিদ তালুকদার, যুগ্ম সম্পাদক সৈয়দ সরোয়ার সাদী রাজুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। এছাড়াও স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন প্রতিভা ছাত্র সংগঠন, অনলাইন গ্রুপ ইবরাহীম খাঁ’র আলোকিত ভূঞাপুর ও মানবতার সেবায় ভূঞাপুর এর সদস্যরা কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

অন্যদিকে, একই দাবিতে জেলার কালিহাতী প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। এসময় মূলহোতাসহ আসামীদের গ্রেফতারের জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়েছে।

উল্লেখ্য, টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিকদের উপর হামলা চালায় জুয়াড়িরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পারসন আশিকুর রহমান, বার্তাটোয়েন্টিফোর.কমের সাংবাদিক অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার সাংবাদিক হৃদয় মন্ডলসহ আরো দুইজন আহত হয়। এসময় ডিবিসি’র একটি ক্যামেরা ভাঙচুর এবং অপর একটি ক্যামেরা ছিনিয়ে নেয়। এছাড়া ডিবিসি’র বুম (মাইক্রোফোন) ভাঙচুর করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই ডিবিসি’র টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে জুয়াড়– প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়–র বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেছেন।#

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: