শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

টাঙ্গাইলে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন ,গ্রেপ্তার ৩ জুয়াড়ু

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৩ জানুয়ারী ২০২০ - ০৪:৩৭:৩৪ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইল ভূয়াপুরে সাংবাদিকদের উপর সন্ত্রাসীর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে ।বৃহস্পতিবার বেলা ১১টায় দিকে ভ’য়াপুর প্রেসক্লাবের উদ্যেগে এ বিক্ষোভ মিছির ও মানববন্ধন পালিত হয় । বিক্ষোভ মিছিলটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে থানার মোড় চত্বরে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচী পালন করা হয় ।
মানববন্ধনে বক্তব্য রাখেন ,ভুয়াপুর প্রেসক্লাবের সভাপতি শাহআলম প্রামানিক,সহসভাপতি সিরাজুল ইসলাম ,সাবেক সভাপতি আসাদুল আসলাম বাবুল,সাবেক সহ সভাপতি আতোয়ার রহমান মিন্টু ,সাবেক সভাপতি মিজানুর রহমান,সাবেক সাধারন সম্পাদক আখতার হোসেন খান প্রমূখ ।
মানববন্ধনে বক্তারা বলেন ,সংবাদ সংগ্রহের সময় সাংবাদিকদের উপর জুয়াড়িদের হামলা অত্যন্ত ন্যাক্কারজনক । জুয়াড়– সন্ত্রীদের মুলহোতাসহ আসামীদের ৪৮ঘন্টার মধ্যে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তিরজন্য প্রশাসন কাছে দাবি জানানো হয় ।অন্যথায় সাংবাদিকরা আরো কঠোর কর্মসুচি দিতে বাধ্য হবে ।
অন্যদিকে বৃহস্পতিবার রাতেই টাঙ্গাইলের ডিবিসি জেলা প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে জুয়াডু প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়–র বিরুদ্ধে ভূয়াপুর উপজেলায় মামলা দায়ের বরা হয় ।এ ঘটনায় রাতেই সামাদ,সালাম ও রমজান নামক ৩জনকে জুয়াড়–কে গেপ্তার করেছে থানা পুলিশ ।তবে এ পযর্ন্ত জুয়াড়–র প্রধান ফজল মন্ডলসহ তার অনুসারিদের গ্রেপ্তার করতে পারিনি পুলিশ ।
উল্লেখ্য, টাঙ্গাইল ভুয়াপুরে জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকদের উপর হামলা চালায় জুয়াড়িরা ।বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাশববন এলাকায় এ হামলার ঘটনা ঘটে ।হামলায় ডিবিসি টেলিভিশনের প্রতিনিধি সোহেল তালুকদার ,ক্যামারা পারসন আশিকুর রহমান ,দৈনিক ইত্তেফাক পত্রিকার সাংবাদিক অভিজিৎ ঘোষ ,দৈনিক একশের বাণী পত্রিকার সাংবাদিক হৃদয় মন্ডলসহ আর ও ২জন আহত হয় ।এ সময় ডিবিসির একটি ক্যামারা ভাংচুর এবং অপর একটি ক্যামার ছিনিয়ে নেয় ।এ ছাড়া ডিবিসির বুম ভাংচুর করা হয় । এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই ডিবিসির টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে জুয়াড়– প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়–র বিরদ্ধে ভুয়াপুর থানায় মামলা দায়ের করেছেন ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: