শিরোনাম
গোপালপুরে প্রতিবন্ধী নারীর গর্ভপাত করাতে প্রাণনাশের হুমকি Headline Bullet       টাঙ্গাইলে ডিসির পাশে মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে আসন Headline Bullet       টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের যোগদান Headline Bullet       ঘাটাইলে পুকুর খননের নামে চলছে লাল মাটি কাটার মহাৎসব Headline Bullet       সাংবাদিকদের ব্লেজার উপহার দিলেন এমপি শুভ Headline Bullet       মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড কলেজ উদ্যোগে যাদু প্রদর্শনী অনুষ্ঠান। Headline Bullet       নাগরপুরে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ Headline Bullet       মির্জাপুরে যানজট নিরসনে মতবিনিময় সভা Headline Bullet       মধুপুরে নারী নির্যাতন প্রতিরোধে আচিক মিচিক সোসাইটির মানববন্ধন Headline Bullet       বাসাইলের রাশড়াতে রাস্তার কাজের উদ্বোধন Headline Bullet      

টাঙ্গাইলে সাংবাদিকদের উপর জুয়াড়িদের হামলা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০২ জানুয়ারী ২০২০ - ০৮:৫৬:৪১ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার হয়েছে ৪ সাংবাদিকসহ ৬জন।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২ জানুয়ারি) দুপুরে উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাশবন এলাকায়।

হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পারসন আশিকুর রহমান, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার সাংবাদিক মোহাইমিনুল মন্ডলসহ আরো দুইজন আহত হয়েছে। এসময় ডিবিসির ক্যামেরা ও বুম (মাইক্রোফোন) ভাঙচুর করা হয়। পরে আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। 

জানা গেছে, উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাশবন এলাকায় স্থানীয় প্রভাবশালী ফজল মন্ডলের নেতৃত্বে দীর্ঘদিন ধরে জুয়ার আসর চলছিল। টাঙ্গাইল ও দেশের বিভিন্ন জেলা থেকে শতাধিক জুয়াড়ি সেখানে নিয়মিত জুয়া খেলতে আসতো। জুয়া আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে হামলার স্বীকার হয়েছে চারজন সাংবাদিকসহ ৬জন। পরে সন্ত্রাসীরা সাংবাদিক সোহেল তালুকদার, অভিজিৎ ঘোষ. আশিকুর রহমান, মোহাইমিনুল মন্ডলসহ নৌকার দুই মাঝিকে ব্যাপক মারধর করে। মারধর শেষে একটি ক্যামেরা ভাঙচুর ও আরেকটি ক্যামেরা আর মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এছাড়া সাংবাদিকদের প্রাণে বাচিঁয়ে রাখার প্রতিশ্রুতিতে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর রাখা হয়। পরে তারা চলে গেলে স্থানীয়রা এসে সাংবাদিকদের উদ্ধার করে গোবিন্দাসী ঘাটে পৌঁছে দেয়। পরে হামলায় আহত ৬জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

অভিযোগ অস্বীকার করে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, গোবিন্দাসী ঘাট কাশবন এলাকার চরে যে জুয়ার আসর বসতো তা জানা ছিল না। সাংবাদিকদের উপর হামলার ঘটনা দুঃখজনক। এবিষয়ে সাংবাদিকরা অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: