শিরোনাম
বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইল বালক দল চ্যাম্পিয়ন Headline Bullet       কালিহাতীর প্রাক্তন শিক্ষক শম্ভূনাথ আর্যের পরলোকগমন Headline Bullet       সভাপতি রুহান সম্পাদক রাজন মির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে মানবতায় আমরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Headline Bullet       জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কোরবান আলী আর নেই Headline Bullet       ঔষুধসহ ভেজাল খাবারের প্রতিবাদে সোচ্চার ক্যাব Headline Bullet       মির্জাপুরে মহেড়া পেপার মিলের পঞ্চম বর্ষপুর্তি Headline Bullet       মির্জাপুর শীতার্থদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       মোটরসাইকেল দুর্ঘটনায় ভাসানী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত Headline Bullet       যাঁরা নির্বাচন কমিশনার হন তাঁদের মেরুদণ্ড নাই, সখীপুরে জনসভায় কাদের সিদ্দিকী বীরউত্তম Headline Bullet      

টাঙ্গাইলের মধুপুরে ৮৪ কেজি ৮০০গ্রাম গাঁজাসহ গ্রেফতার-১

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০২ জানুয়ারী ২০২০ - ১২:২৬:৪৯ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
টাঙ্গাইলের মধুপুরে গাঁজাসহ এক ট্রাক চালককে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। বুধবার সন্ধ্যায় (০১-০১-২০২০ ইং)উপজেলার মহিষমারা গ্রামের উত্তর পাশে শ্রী গেীরচন্দ্র সরকার এর শিশির মেডিকেল হল এর সামনে গারোবাজার ,কাকরাইদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কামরুল হোসেন (২০) ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার মজলিসপুর গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে। এ সময় তার কাছ থেকে মিনি ট্রাকসহ ৮৪ কেজি ৮০০ গ্রাম গাঁজা, নগদ ১৩শ’৬৫ টাকা, একটি মোবাইল ফোন এবং ৮টি ড্রাম উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৮৪ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ট্রাক চালককে গ্রেফতার করা হয়। অবিনব পদ্ধতিতে এই গাঁজাগুলো বহন করছিলো ট্রাক চালক। গাঁজাগুলো বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিলো। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: