শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

টাঙ্গাইলের মধুপুরে ৮৪ কেজি ৮০০গ্রাম গাঁজাসহ গ্রেফতার-১

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০২ জানুয়ারী ২০২০ - ১২:২৬:৪৯ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
টাঙ্গাইলের মধুপুরে গাঁজাসহ এক ট্রাক চালককে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। বুধবার সন্ধ্যায় (০১-০১-২০২০ ইং)উপজেলার মহিষমারা গ্রামের উত্তর পাশে শ্রী গেীরচন্দ্র সরকার এর শিশির মেডিকেল হল এর সামনে গারোবাজার ,কাকরাইদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কামরুল হোসেন (২০) ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার মজলিসপুর গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে। এ সময় তার কাছ থেকে মিনি ট্রাকসহ ৮৪ কেজি ৮০০ গ্রাম গাঁজা, নগদ ১৩শ’৬৫ টাকা, একটি মোবাইল ফোন এবং ৮টি ড্রাম উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৮৪ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ট্রাক চালককে গ্রেফতার করা হয়। অবিনব পদ্ধতিতে এই গাঁজাগুলো বহন করছিলো ট্রাক চালক। গাঁজাগুলো বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিলো। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: