শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

আব্দুর রাজ্জাক পৌর কাউন্সিলর হয়েও চা বিক্রি করেন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৮ ডিসেম্বর ২০১৯ - ০৬:২৬:৩৬ পিএম

সোনালী বাংলাদেশনিউজ ডেস্ক : আব্দুর রাজ্জাক চা বিক্রি করেন। বর্তমানে পৌর কাউন্সিলর হয়েও ছাড়েননি নিজ পেশা। চায়ের দোকানে বসেই এলাকার মানুষের দুঃখ-দুর্দশার কথা শোনেন, তা দূর করার চেষ্টা করেন।

টাঙ্গাইলের মীর্জাপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রাজ্জাক। তিনি কাউন্সিলর হিসেবে দাফতরিক কাজও চায়ের দোকানে বসে করে থাকেন।

আব্দুর রাজ্জাক বলেন, সকালে অফিসে যাই। এছাড়া অন্যন্য সময় চায়ের দোকানে বসেই কাজ করি। চায়ের দোকানে প্যাড এবং সিল রয়েছে। এখানেই সবাই আমাকে পায়। আর এ কারণেও চায়ের দোকান চালাই।এদিকে আব্দুর রাজ্জাককে জনপ্রতিনিধি হিসেবে পেয়ে এলাকাবাসীও ভীষণ খুশি। এলাকার অনেকেই জানান, আব্দুর রাজ্জাক খুব ভালো মানুষ। অন্যান্য কাউন্সিলেরের বিরুদ্ধ অনেক অভিযোগ থাকলেও তার বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। এলাকার ষাটোর্ধ্ব এক ব্যক্তি জানান, তার কর্মকাণ্ড, আচার-ব্যবহারে আমরা সন্তুষ্ট। তিনি এলাকার উন্নয়নে নিরলস কাজ করছেন। সবার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন। সবার খোঁজ-খবর রাখেন।

এদিকে আব্দুর রাজ্জাকের কাউন্সিল হওয়া প্রসঙ্গে তার স্ত্রী জানান, এলাকাবাসীই তাকে কাউন্সিলর নির্বাচন করতে উৎসাহ জুগিয়েছেন। তাদের উৎসাহ-উদ্দীপনার কারণেই তিনি কাউন্সিলর হয়েছেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: