শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

হাসমত আলী নেতার উপর আর্তকিত হামলা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৭ ডিসেম্বর ২০১৯ - ০২:৩৬:৫৫ পিএম


টাঙ্গাইলের উপ শহর খ্যাত এলেঙ্গা রিসোর্ট এ ১৬ই ডিসেম্বর সন্ধা ৭টায় বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসমত আলী নেতার উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ টাঙ্গাইল জেলা শাখা সভাপতি হাসমত আলী নেতা বলেন, প্রসাশনকে অবগত করেই, মহান বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে কালিহাতীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বল্লা রোডে বিকেল ৪টায় বিজয় দিবস শীর্ষক আলোচনা সভার আয়োজন করি। কালিহাতী উপজেলার বিভিন্ন এলাকা থেকে মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের জনতা আসতে থাকে। ধারাবাহিকভাবে আমি পোনে চার টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে পৌছানের পর পরই কিছু ছাত্রলীগ নাম ধারী সন্ত্রাসী তুহিন ও কনক এর নেতৃত্বে ৫০ থেকে ৬০ জন এসে আমার উপর আর্তকিত হামলা চালায়। এ সময় আমার পাঞ্জাবী ও মুজিব কোর্ট ছিরে ফেলে দ্রুত পালিয়ে যায়। আমার সমর্থকরা আমাকে নিরাপদ স্থানে নিয়ে আসে এবং তাৎক্ষণিক শোলাকুড়া বাসষ্ট্যান্ডে প্রতিবাদ সমাবেশ ডাক দেয়। টাঙ্গাইলের জেলা প্রশাসক, পুলিশ সুপার, কালিহাতী ইউএনও, ওসিসহ সকলকে অবগত করা পরও অপর পক্ষ একই স্থানে সমাবেশ করার সাহস কিভাবে পায়। এর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার আকুল আবেদন বিজয় দিবসে একজন মুক্তিযোদ্ধার আর্তকিত হামলার তীব্র নিন্দা জ্ঞাপন ও শাস্তি দাবি করছি।
কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতি, কালিহাতী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ মোল্লা, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ নেতা আব্দুল বাছেদ তালুকদার, কালিহাতী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ বিজয়ের মাসে মুক্তিযোদ্ধা ও বর্তমান চেয়ারম্যানকে আর্তকিত সন্ত্রাসী হামলার জন্য তীব্র নিন্দা জ্ঞাপন ও দ্রুত গ্রেফতার করে শাস্তি দাবি করছি।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: