শিরোনাম
লায়ন্স ক্লাবের আয়োজনে ঘাটাইলে শোকাবহ আগষ্টের আলোচনা সভা অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে চোলাই মদসহ আটক ১ Headline Bullet       বাসাইলে মিথ্যা মামলার প্রতিবাদে পৌর কমিশনারের সাংবাদিক সম্মেলন Headline Bullet       বাসাইল সাব-রেজিস্ট্রারের বদলীর দাবিতে সংবাদ সম্মেলন Headline Bullet       সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে টাঙ্গাইলে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet       অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet      

কালিহাতীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৬ ডিসেম্বর ২০১৯ - ০৬:২৯:১১ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের কালিহাতীতে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। সোমবার ১৬ ডিসেম্বর উপজেলা প্রশাসনের আয়োজনে ভোর সাড়ে ৬ টায় ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা হয়।

পরে দিনব্যাপী কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যেছিল, ভোর ৬.৩১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধা সরকারী, স্বায়ত্বশাসিত এবং বেসরকারি ও ব্যক্তিমালিকাধীন ভবনে জাতীয় পতাকা উত্তোলন। সকাল ৮.৩০ মিনিটে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন , বীর মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি, স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, স্কাউট এবং শিশু কিশোর সংগঠনের সমাবেশ ও কুচকাওয়াজ। সকাল ১১ টায় শরীরচর্চা প্রদর্শনী এবং কুচকাওয়াজ-শরীর চর্চায় অংশগ্রগনকারীদের পুরস্কার প্রদান। বাদ যোহর শহীদদের আত্মার মাগফেরাত এবং জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মোনাজাত করা হয়। সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও শহীদ পরিবারের সদস্যদের সন্মাননা প্রদান এবং ৫৭২ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হয়। দুপুরে উপজেলা হাসপাতাল ও এতিমখানাসমূহে উন্নতমানের খাবার পরিবেশন করা হয় । বিকেল ৩ টায় মহিলা সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা হয় । বিকেল ৪ টায় কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রীতি ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন এবং সন্ধ্যা ৬ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রামাণ্যচিত্র প্রর্দশনী করা হয়।
আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী। উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আরা নিপা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, সহকারী পুলিশ সুপার (কালিহাতী সার্কেল) রাসেল মনির, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান, কালিহাতী থানার ওসি হাসান আল মামুন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিনা পারভীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান মজনু ও ডেপুটি কমান্ডার কৃষিবিদ আলহাজ্ব মীর মিজানুর রহমান, সাবেক কমান্ডার কাজী আশরাফ হুমায়ুন বাঙ্গালসহ ছাত্রলীগ, যুবলীগ, বঙ্গবন্ধু সৈনিকলীগসহ বিভিন্ন রাজনৈকি সহযোগী অঙ্গ সংগঠন ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: