শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

টাঙ্গাইলে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৫ ডিসেম্বর ২০১৯ - ০৪:০৬:২৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : কারাবন্দী জাতীয়তাবাদী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে টাঙ্গাইল জেলা বিএনপির নেতাকর্মীরা।
রবিবার (১৫ ডিসেম্বর) সকাল ১১টায় শহরের গোডাউন ব্রিজ এলাকা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মীর অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপি। মিছিলটি কিছুদূর এগোনোর পর পুলিশি বাধার মুখে পড়ে। এর পর সেখানেই সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। 

সমাবেশে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. ফরহাদ ইকবাল স্বৈরাচারি সরকারের হস্তক্ষেপে বেগম খালেদা জিয়ার জামিন না দেয়া এবং টাঙ্গাইলে বিএনপির প্রতিটি মিছিল-সমাবেশ ও দলীয় কর্মসূচিতে পুলিশি বাধার তীব্র প্রতিবাদ জানান। তিনি বলেন, ‘দেশে গণতন্ত্র হরণ করার মাধ্যমে একের পর এক দুর্নীতি, লুটপাট, হত্যা, গুমসহ দ্রব্যমূল্যের লাগামহীন দামবৃদ্ধি করে জনগণকে অসহায় করে ফেলেছে বর্তমান স্বৈরাচারি সরকার। দেশকে পুলিশি রাষ্ট্রে পরিণত করে জনগণের বাকস্বাধীনতা হরণ করা হয়েছে। জনগণ এই অবৈধ সরকারের কবল থেকে মুক্তি চায়।’ 

এসময় তিনি অবিলম্বে এই অবৈধ সরকারের পদত্যাগ দাবি করে নতুন করে নির্বাচনের দাবি জানান। একইসঙ্গে বেগম জিয়ার মুক্তি রাজপথের আন্দোলনের মাধ্যমে সংগঠিত করতে দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান। পাশাপাশি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারসহ দলটির ভাইস চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা বিএনপির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক অ্যাডভোকেটক আব্দুস সালাম পিন্টুর মুক্তি দাবি করেন। 

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ্, জিয়াউল হক শাহীন, শুকুর মাহমুদ, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, যুগ্ম সম্পাদক ও জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার রাসেদুল আলম রাসেদ, সাংগঠনিক আ. হামিদ তালুকদার, শফিকুর রহমান শফিক, কেন্দ্রীয় কৃষক দলের সদস্য ও জেলা বিএনপির কোষাধ্যক্ষ মাইনুল ইসলাম, জেলা কৃষক দলের সভাপতি দিপু হায়দার খান, প্রচার ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে মনিরুল হক ভিপি মুনীর, সদর উপজেলা বিএনপি নেতা আসগর আলী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহীন আকন্দ, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মাহমুদ হাসান টিটন, সৈয়দ মনিরুজ্জামান জুয়েল, জাহিদ হোসেন মালা, সজল তানভির, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মো. শাফী ইথেন, সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম, শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ, মহিলা দলের সভানেত্রী নিলুফার ইয়াসমিন, সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজ করিম, সাধারণ সম্পাদক অ্যাড. শাহাজাহান কবীর, মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাড. জামালউদ্দিন, সদস্য সচিব মোস্তফা কামাল, জাসাসের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক বাবু পাভেলসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, কৃষক দল, মৎস্যজীবী দল ও জাসাসের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: