শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

টাঙ্গাইলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১০ ডিসেম্বর ২০১৯ - ০৫:৫৫:১০ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :
টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা পর স্বামী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার রাত পৌনে ৮ টার দিকে উপজেলার আউলিয়াবাদ ম-লপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ওই গ্রামের লাল মাহমুদ ওরফে লালে (৫৫) ও তার স্ত্রী আনোয়ারা বেগম (৫০)।

এ ব্যাপারে কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, পারিবারিক কলহের জেরে সন্ধ্যার পর প্রথমে ঘরের দরজা বন্ধ করে স্বামী লাল মাহমুদ তার স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে লাল মাহমুদ নিজেই ঘরের ঝর্ণার সাথে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ খবর পেয়ে ঘরের টিন কেটে আনোয়ারা বেগমের রক্তাক্ত লাশ ঘরের মেঝেতে থেকে এবং লাল মাহমুদের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।
তিনি আরো বলেন, নিহদের লাশ লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: