শিরোনাম
লায়ন্স ক্লাবের আয়োজনে ঘাটাইলে শোকাবহ আগষ্টের আলোচনা সভা অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে চোলাই মদসহ আটক ১ Headline Bullet       বাসাইলে মিথ্যা মামলার প্রতিবাদে পৌর কমিশনারের সাংবাদিক সম্মেলন Headline Bullet       বাসাইল সাব-রেজিস্ট্রারের বদলীর দাবিতে সংবাদ সম্মেলন Headline Bullet       সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে টাঙ্গাইলে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet       অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet      

ঘাটাইলে বীর মুক্তিযোদ্ধাকে অসম্মান করার প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৩ নভেম্বর ২০১৯ - ০৬:৩০:৩৮ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলায় একজন বীর মুক্তিযোদ্ধাকে অসম্মান করার প্রতিবাদে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধারা।

অন্যায় ভাবে সনদ পত্র যাচাইয়ের জন্য নোটিশ প্রদান করার প্রতিবাদে রসুলপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকারের বিরুদ্ধে মানববন্ধনে অংশ নেয় কয়েক শত মুক্তিযোদ্ধা। টাঙ্গাইল- ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলা পরিষদের সামনে ১৩ নভেম্বর বুধবার বুধবার সকাল ১১ টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয় । ঘাটাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো.তোফাজ্জল হোসেনের সভাপত্বিতে ।
অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ঘাটাইলের পৌর মেয়র শহীদুজ্জামান খান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মতিউর রহমান খান, কমান্ডার আব্দুল বাতেন, মফিজ উদ্দিন মহি, মুক্তিযোদ্ধা হায়দার আলী হিরা, মুক্তিযোদ্ধা আলী আকবর, রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, নয়ন উদ্দিন নয়ন প্রমুখ।

এ ব্যাপারে জানতে চাইলে রসুলপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার বলেন, মুক্তিযোদ্ধা পরিচয়দানকারি মনিরুল ইসলাম জমি জবর দখল করায় তার বিরুদ্ধে গ্রাম্য আদালত থেকে পরপর ৩ বার নোটিশ করা হয়। এতে কর্ণপাত না করায় তার বিরুদ্ধে গত ৫ নভেম্বর মুক্তিযোদ্ধা যাচাইয়ের জন্য নোটিশ প্রদান করা হয়। এতে করে মুক্তিযোদ্ধাদের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয় ও চাপাক্ষোভ বিরাজ করছে। মানববন্ধন শেষে বীর মুক্তিযোদ্ধারা ইউএনও‘র কাছে স্মারকলিপি প্রদান করে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: