শিরোনাম
টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষ থেকে ডিসি মো. শহীদুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা       টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু       কালিহাতীতে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় স্ত্রীর চোখ উপড়ে ফেললো স্বামী       ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন ও শ্রেষ্ঠ কনষ্টেবল শামসুজ্জামানঃ       বৃক্ষ রোপণ কর্মসূচির মাধ্যমে সবুজায়ন পৃথিবী গড়ার লক্ষ্যে- প্রাণের কালিহাতী       টাঙ্গাইল শহর আওয়ামী যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন       টাঙ্গাইলের ঘাটাইলে সড়কে শোভাবর্ধণ কর্মসূচির উদ্বোধন       টাঙ্গাইলের আকুরটাকুর পাড়ায় “সুরাইয়া মঞ্জিলে ”অগ্নিকান্ড       সংবাদ প্রকাশের ২ দিনের মাথায় বয়স্ক ভাতার কার্ড পেলেন নাগরপুরের সেই বৃদ্ধা       টাঙ্গাইলে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলেকে আটক করেছে র‌্যাব      

কালিহাতীতে সংবাদ সংগ্রহে বাধা সাংবাদিক অবরুদ্ধ হুমকি থানায় জিডি

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৩ নভেম্বর ২০১৯ - ০৫:৪১:৩৬ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃ টাঙ্গাইলের কালিহাতীতে পেশাগত দায়িত্ব পালনকালে ইউপি চেয়ারম্যানের উপস্থিতি ও মদদে দৈনিক সংগ্রাম এর কালিহাতী প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ মুনসুর হেলালকে বাধা প্রদান, অবরুদ্ধ ও হুমকি প্রদানের ঘটনা ঘটেছে।

১১ নভেম্বর সোমবার দুপুরে কস্তুরিপাড়া বাজারে বীরবাসিন্দা ইউনিয়ন পরিষদের নতুন ভবন নির্মাণের জন্য নির্ধারিত জমি সংক্রান্ত জটিলতায় ইউপি চেয়ারম্যানের লোকজন প্রতিপক্ষকে মারধরের ছবি ও ভিডিও ফুটেজ ধারণকালে এ ঘটনা ঘটে।

সাংবাদিক মুহাম্মদ মুনসুর হেলাল বলেন, বীরবাসিন্দা ইউনিয়ন পরিষদের নতুন ভবন নির্মাণের জন্য নির্ধারিত জমি সংক্রান্ত জটিলতায় মারামারির সময় পেশাগত দায়িত্ব পালনে মোবাইল দিয়ে ছবি তোলার সময় ইউপি চেয়ারম্যান ছোহরাব আলীর উপস্থিতি ও মদদে তার লোকজন আমাকে প্রায় দ্ইু ঘন্টা অবরুদ্ধ করে ছবি ও ভিডিও ফুটেজ ডিলিট (মুছে ফেলতে) করতে বাধ্য করে। তারপরও জোরপূর্বক মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মোবাইলের সকল কিছু ডিলিট ও রিস্টোর করে মোবাইলের আরও অন্যান্য ক্ষতি সাধন এবং সংবাদ প্রকাশে বিরত থাকতে ও সাগর-রুনির পরিণতির হুমকি প্রদান করেন। এ ঘটনায় আমার জীবন ও পেশাগত দায়িত্ব পালনকালে নিরাপত্তা জনিত কারণে কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরী করেছি, যার জিডি নং ৫৩২ তারিখঃ ১২/১১/১৯ ইং।

অপরদিকে এ ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অনতিবিলম্বে সংবাদকর্মীদের নিরাপত্তা ও সুষ্ঠু পরিবেশ নিশ্চয়তার দাবি জানিয়েছেন কালিহাতী প্রেসক্লাব।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: