শিরোনাম
ঘাটাইলে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন       ঘাটাইলে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন       এলেঙ্গায় বসন্তবরণ উদ্যাপিত       দেলদুয়ারে জনতার মুখোমুখি ও শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠিত       টাঙ্গাইলে প্রতিবন্ধী শিশু-কিশোরদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত       টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপিকে সংবর্ধনা       মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠনের গাছ রোপন কর্মসুচি       টাঙ্গাইলে দশ দিনব্যাপী বিসিক শিল্প মেলার উদ্বোধন       টাঙ্গাইলে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী       টাঙ্গাইলে মুক্তিযুদ্ধের ইতিহাস সংরক্ষনে বধ্যভুমি সংস্কার ও স্মৃতিস্তম্ভ নির্মান      

টাঙ্গাইলে বিনিময় বাস উল্টে খাদে; আহত ৩৫

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১২ নভেম্বর ২০১৯ - ০৪:১১:৫০ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :টাঙ্গালের ধনবাড়ী উপজেলায় বিনিময় পরিবহরে একটি যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে ৩৫ জন যাত্রী আহত হয়েছে। আজ মঙ্গলবার(১২নভেম্বর)সকাল ৯.৪৫ মিনিটের দিকে ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া বিনিময় পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১১-১২১২) বাসটি ধনবাড়ীর সমতকুড় নামকস্থানে বাস খাদে পড়ে যায়। তাৎক্ষণিক আহতের নাম ঠিকানা জানা যায়নি। তারা মধুপুর, টাঙ্গাইল ও ঢাকার যাত্রী ছিলেন।
একই রোডে বিনিময় বাস একইভাবে চেরাভাঙ্গা ব্রিজের দক্ষিণ পাশে খাদে পরে যাত্রীরা বারবার বিভিন্নভাবে গুরুত্বর আহত হচ্ছেন। প্রতি মাসেই বিনিময় পরিবহন খাদে পড়ে ঘটেছে এমন ঘটনা।
প্রতক্ষ্যদর্শী ও আহতদের সূত্রে জানা যায়, ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে ঢাকার থেকে ছেড়ে যাওয়া বিনিময় পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১১-১২১২) বাসটি ধনবাড়ী সমতকুড় এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসটির ৩৫ জন যাত্রী আহত হয়েছেন। পরে স্থানীয় লোকজন ও ধনবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছন।

সর্বশেষ
%d bloggers like this: