শিরোনাম
প্রেমের ফাঁদে ফেলে একাধিক বিয়ে       শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে আ’লীগের নানা কর্মসূচি       টাঙ্গাইলে বঙ্গমাতার জন্মদিন উদযাপিত       টাঙ্গাইলের দুই যুবককে জবাই করে হত্যা, লাশ উদ্ধার       বন্যার পানিতে ভাসছে করটিয়া’র কাপড়ের হাট ॥ রাজস্ব আদায় বন্ধ       চিরনিদ্রায় চলে গেলেন ভোরের সময় পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক মীর সায়েমের ‘মা’       টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন       কলেজ শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন       টাঙ্গাইলের পোড়াবাড়ী ইউনিয়নের বন্যার্ত অসহায় ক্ষুধার্ত মানুষের পাশে বি এন পি নেতা ফরহাদ ইকবাল       র‌্যাব ও ইপিলিয়ন যৌথ উদ্যোগে সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ      

টাঙ্গাইলে বিনিময় বাস উল্টে খাদে; আহত ৩৫

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১২ নভেম্বর ২০১৯ - ০৪:১১:৫০ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :টাঙ্গালের ধনবাড়ী উপজেলায় বিনিময় পরিবহরে একটি যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে ৩৫ জন যাত্রী আহত হয়েছে। আজ মঙ্গলবার(১২নভেম্বর)সকাল ৯.৪৫ মিনিটের দিকে ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া বিনিময় পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১১-১২১২) বাসটি ধনবাড়ীর সমতকুড় নামকস্থানে বাস খাদে পড়ে যায়। তাৎক্ষণিক আহতের নাম ঠিকানা জানা যায়নি। তারা মধুপুর, টাঙ্গাইল ও ঢাকার যাত্রী ছিলেন।
একই রোডে বিনিময় বাস একইভাবে চেরাভাঙ্গা ব্রিজের দক্ষিণ পাশে খাদে পরে যাত্রীরা বারবার বিভিন্নভাবে গুরুত্বর আহত হচ্ছেন। প্রতি মাসেই বিনিময় পরিবহন খাদে পড়ে ঘটেছে এমন ঘটনা।
প্রতক্ষ্যদর্শী ও আহতদের সূত্রে জানা যায়, ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে ঢাকার থেকে ছেড়ে যাওয়া বিনিময় পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১১-১২১২) বাসটি ধনবাড়ী সমতকুড় এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসটির ৩৫ জন যাত্রী আহত হয়েছেন। পরে স্থানীয় লোকজন ও ধনবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: