শিরোনাম
টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষ থেকে ডিসি মো. শহীদুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা       টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু       কালিহাতীতে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় স্ত্রীর চোখ উপড়ে ফেললো স্বামী       ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন ও শ্রেষ্ঠ কনষ্টেবল শামসুজ্জামানঃ       বৃক্ষ রোপণ কর্মসূচির মাধ্যমে সবুজায়ন পৃথিবী গড়ার লক্ষ্যে- প্রাণের কালিহাতী       টাঙ্গাইল শহর আওয়ামী যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন       টাঙ্গাইলের ঘাটাইলে সড়কে শোভাবর্ধণ কর্মসূচির উদ্বোধন       টাঙ্গাইলের আকুরটাকুর পাড়ায় “সুরাইয়া মঞ্জিলে ”অগ্নিকান্ড       সংবাদ প্রকাশের ২ দিনের মাথায় বয়স্ক ভাতার কার্ড পেলেন নাগরপুরের সেই বৃদ্ধা       টাঙ্গাইলে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলেকে আটক করেছে র‌্যাব      

সখীপুরে ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণার প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৭ নভেম্বর ২০১৯ - ০৫:৫৩:৩৮ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :টাঙ্গাইলের সখীপুরে দাড়িয়াপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে ছাত্রলীগের পদবঞ্চিত নেতা-কর্মীরা। বৃহস্পতিবার সকালে উপজেলার সখীপুর-ঢাকা রোডে শোলাপ্রতিমা এলাকায় তারা বিক্ষোভ করে এই আহ্বায়ক কমিটি বাতিলের দাবি জানান। সখীপুর-ঢাকা রোডে এসময় প্রায় এক ঘন্টা তীব্র যানযটের সৃষ্টি হয় ও বাজারের অনেক দোকানপাট বন্ধ থাকে।

জানা যায় গতকাল বুধবার (৬ নভেম্বর) একজন আহ্বায়ক ও চারজন যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট দাড়িয়াপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় সখীপুর উপজেলা ছাত্রলীগ। পরে রাতে সে কমিটির কপি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে আলোচনা-সমালোচনা শুরু হয়। পরে ওই ইউনিয়নের পদবঞ্চিত নেতা-কর্মীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে। বিক্ষোভে নেতৃত্ব দেওয়া আব্দুল্লাাহ আল মারুফ ও শাকিল সরকার বলেন, রাতের আধাঁরে কাউকে না জানিয়ে অছাত্র, ব্যবসায়ী ও প্রবাসীদের দিয়ে ছাত্রলীগের আহ্বায়ক কমিটি করে দেওয়া হয়েছে। আমরা এই পকেট কমিটি মানি না তাই অনতিবিলম্বে এই কমিটি বাতিলের দাবি জানিয়েছি।

এ বিষয়ে সখীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মির্জা শরিফুল ইসলাম বিক্ষোভকারী ছাত্রদের অভিযোগকে অস্বীকার করে বলেন, সবার মতের ভিত্তিতেই কমিটি ঘোষণা হয়েছে। তারপরও একটি পক্ষ এর বিরোধিতা করছে। যারা বিক্ষোভ করেছে তারা ওই ইউনিয়ন ছাত্রলীগের কেউ নন।

সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে বিক্ষ্দ্ধু ছাত্রদের সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: