শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

আগামী বছর যমুনা নদীতে বঙ্গবন্ধু রেল সেতু নির্মাণ কাজ শুরু হবে …রেলমন্ত্রী নুরুল হক সুজন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৭ নভেম্বর ২০১৯ - ০৫:৫৬:৩৮ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :রেলপথ মন্ত্রী নুরুল হক সুজন বলেছেন, যমুনা নদীর উপর নির্মিত বঙ্গবন্ধু সেতুর পাশেই বঙ্গবন্ধু রেল সেতু করার উদ্যোগ নিয়েছে বর্তমান সরকার। আগামী বছর ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর অনুষ্ঠান শুরুর আগে বা পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেতুর পূর্ব পাড়ের নির্মাণ কাজ উদ্বোধন করবেন বলে আশা করা যাচ্ছে। যে দিন থেকে নির্মাণ কাজ শুরু হবে তার চার বছরের মধ্যে এ সেতু কমপ্লিট হবে।
মঙ্গলবার সকালে টাঙ্গাইলের যমুনা নদীর পাড়ে প্রস্তাবিত বঙ্গবন্ধু রেলওয়ে সেতু নির্মাণের স্থান পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, সেতুর নির্মাণ কাজ দুই ভাগে হবে। একটি ভাগ হবে নদীর পূর্ব অংশে অপর ভাগ হবে পশ্চিম অংশে। ইতিমধ্যে টেন্ডার প্রক্রিয়া শেষ হয়ে গেছে। জাপানের তিনটি কোম্পানী টেন্ডারে অংশ নিয়েছে। যে কোম্পানি প্রথম হবে তারাই এ সেতুর নির্মান কাজ করবে।
এ সময় টাঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলাম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ রেলওয়ে বিভাগের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে মন্ত্রী বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ের রেলওয়ে স্টেশনে পৌছলে টাঙ্গাইলের ভূঞাপুর ও কালিহাতী উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাকে স্বাগত জানান।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: