শিরোনাম
গোপালপুরে প্রতিবন্ধী নারীর গর্ভপাত করাতে প্রাণনাশের হুমকি Headline Bullet       টাঙ্গাইলে ডিসির পাশে মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে আসন Headline Bullet       টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের যোগদান Headline Bullet       ঘাটাইলে পুকুর খননের নামে চলছে লাল মাটি কাটার মহাৎসব Headline Bullet       সাংবাদিকদের ব্লেজার উপহার দিলেন এমপি শুভ Headline Bullet       মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড কলেজ উদ্যোগে যাদু প্রদর্শনী অনুষ্ঠান। Headline Bullet       নাগরপুরে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ Headline Bullet       মির্জাপুরে যানজট নিরসনে মতবিনিময় সভা Headline Bullet       মধুপুরে নারী নির্যাতন প্রতিরোধে আচিক মিচিক সোসাইটির মানববন্ধন Headline Bullet       বাসাইলের রাশড়াতে রাস্তার কাজের উদ্বোধন Headline Bullet      

ব্যাপক উৎসাহ উদ্দিপনায় টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার শুভ সূচনা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৪ নভেম্বর ২০১৯ - ০৩:৫৮:৫০ পিএম

সোনালী বংলাদেশ নিউজ ডেস্ক : ব্যাপক দর্শক প্রিয়তা ও উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “টাঙ্গাইল প্রতিদিন” পত্রিকার পিন্ট ভার্সনের যাত্রা শুরু হলো।
এ উপলক্ষে সোমবার (০৪ অক্টোবর) সকালে বিভিন্ন পাড়া-মহল্লা ও শিক্ষা, প্রতিষ্ঠান থেকে দর্শকদের বিভিন্ন শ্লোগানের র‌্যালী টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে এসে সমবেত হন।
পরে সেখান থেকে শুভ হোক শুভ হোক টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার পথচলা” এই শ্লোগানে বাদ্য যন্ত্রের বর্নাঢ্য র‌্যালী শুরু হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্রিড়া প্রতিষ্ঠানের শিক্ষার্থী সহ সংবাদকর্মী এবং রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের অংশ গ্রহণে আলোচিত শোভা যাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্ব পূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে প্রেস ক্লাব মিলনায়তনে পত্রিকার মোড়ক উম্মোচন অনুষ্ঠানে জমায়েত হন।
সেখানে আলোচনা সভার পর কেক কেটে ও ফুলে ডাকা পত্রিকার প্রথম সংখ্যার মোড়ক উম্মোচন করা হয়। টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদ-্এর সভাপতিত্বে অনুষ্ঠানে
প্রান অতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)। বিশেষ অতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল পৌরসভার মেয়র আলহাজ জামিলুর রহমান মিরন, শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর ও জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা ও জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি। অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন সাপ্তাহিক টাঙ্গাইল প্রতিদিন-এর সম্পাদক মোঃ মোস্তাক হোসেন।
এছাড়াও অন্যান্য রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন এবং বিভিন্ন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা বক্তব্য রাখেন।
অতিথিরা টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার শুভ সূচনায় স্বাগত জানিয়ে বস্তু-নিষ্ঠ সংবাদ প্রকাশে পাঠক প্রিয়তা নিয়ে এগিয়ে যাক এই কামনা করেন। র‌্যালীতে সহ্রাধিক বিভিন্ন শ্রেণী পেশার লোক উপস্থিত ছিলেন। সত্যের সন্ধানে এই শ্লোগান নিয়ে সাপ্তাহিক টাঙ্গাইল প্রতিদিন আজ থেকে পৌছে যাবে পাঠকের হাতে। প্রতি সপ্তাহে ভিন্ন আঙ্গীকে টাঙ্গাইলের সকল সংবাদ প্রকাশিত হবে এই পত্রিকায়। পাঠকের চাহিদা পূরণে শহর থেকে গ্রাম আর গ্রাম থেকে পাড়া মহল্লার সকল সংবাদ থাকবে প্রতিটি পাতায়। টাঙ্গাইল প্রতিদিন-এর পথচলার শুভ সূচনায় ব্যাপক দর্শকপ্রিয়তা সমাগম থাকায় টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে উপস্থিত সকল অতিথি, পাঠক ও দর্শকদের জানাই আন্তুরক শুভেচ্ছা ও অভিনন্দন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: