শিরোনাম
টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস পালিত       টাঙ্গাইলে জাতীয় ভ্যাট দিবস পালিত       আজ ১০ ডিসেম্বর ঘাটাইল হানাদার মুক্ত দিবস       টাঙ্গাইলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা       টাঙ্গাইলের মির্জাপুরে এক রাতে ৩ নারীর আত্মহত্যা       কালিহাতীতে উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন       টাঙ্গাইলে পুলিশি বাঁধায় বএিনপরি বিক্ষোভ       টাঙ্গাইলে জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব মানবাধিকার দিবস উদযাপন       বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ- সম্পাদক- কাজী জাকেরুল মওলা       টাঙ্গাইল প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক শামসাদুল আখতার শামীম এর সহধর্মিনীর ইন্তেকাল      

কালিহাতীতে বিএনপি নেতার জন্মদিন পালন করলেন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৩ নভেম্বর ২০১৯ - ০৭:৫৪:৪০ পিএম

সোনালী বাংলাদশে নউিজ ডস্কে:জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য লুৎফর রহমান মতিনের ৬৮তম জন্মদিন শনিবার পালিত হয়েছে। আর এ জন্মদিন পালনের মূল উদ্যোক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা বলে অভিযোগ উঠেছে।
বিএনপি নেতার প্রতিষ্ঠিত কালিহাতী উপজেলার এলেঙ্গায় লুৎফর রহমান মতিন কলেজ প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিকেলে জন্মদিন উপলক্ষে সমাবেশ, রক্তদান কর্মসূচি, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আর এ দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সাবেক বিএনপি সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান মতিন।
লুৎফর রহমান মতিন কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন বাংড়া ইউপি চেয়ারম্যান হাসমত আলী নেতা, এলেঙ্গা পৌর সভার কাউন্সিল আওয়ামী লীগ সমর্থীত বরকত আলী ও হুমায়ুন কবির প্রমুখ।
এদিকে বিএনপির উচ্চ পর্যায়ের এ নেতার জন্মদিনে উপজেলা আওয়ামী লীগের একজন সিনিয়র নেতা নিজে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করায় উপজেলা আওয়ামী লীগের তৃনমুল নেতাকর্মীদের মাঝে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। কেউ কেউ মনে করছেন উপজেলা আওয়ামী লীগের কয়েকজন প্রভাবশালী নেতা বিএনপি নেতাকর্মীদের সাথে সমঝোতা করে বিভিন্ন ভাবে অনিয়ম ও দূর্নীতি করে চলেছেন।
নাম প্রকাশ না করার শর্তে উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতা জানান, দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেখানে শুদ্ধি অভিযান শুরু করেছে। আর এ বিষয়টির কোন তোয়াক্কা না করেই উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতা বিএনপির নেতাকর্মীদের সাথে আপোশ করে দলকে হুমকির মুখে ফেলে দিচ্ছেন।
এ বিষয়ে কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিএকম জানান, দলে বিভিন্ন ধরনের সুবিধাবাদি লোক ঢুকে পড়েছে। তারা বিএনপি জামায়াতের সাথে আতাত করে বিভিন্ন অনিয়ম ও অরাজকতার সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে। আর দলের একজন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বিএনপির উচ্চ পর্যায়ের ওই নেতার জন্মদিন পালনের উদ্যোগ নেয়াটা দলের নীতিমালা বহির্ভুত। এ বিষয়ে উপজেলা বিএনপির আহ্বায়ক শুকুর মাহমুদ জানান কেন্দ্রিয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান মতিনের জন্মদিন বিষয়ে উপজেলা বিএনপিকে জানানো হয়নি, জন্মদিন বিষয়ে আমাদের জানা নেই।
এ বিষয়ে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জানান, আনোয়ার হোসেন মোল্লা যে কাজটা করেছেন, এটা মোটেও ঠিক হয়নি। তিনি যেটা করেছেন সেটা ব্যালেন্স করা রাজনীতি। তারা হচ্ছেন হাইব্রিড নেতা। আর আমাদের বঙ্গবন্ধু কন্যা শেখহাসিনা এ ব্যালেন্স রাজনীতি পছন্দ করেন না।
এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা বলেন, জন্মদিন বিষয়টি হলো পারিবারিক বিষয়। আমি জন্মদিন পালনের উদ্যোক্তা নই, এটি কলেজ কর্তৃপক্ষ আয়োজন করেছে। এই বিষয়ে বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান মতিনের নিকট মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: