শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

টাঙ্গাইলে যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৭ অক্টোবর ২০১৯ - ০৬:৫৬:১৫ পিএম

সেনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : খালেদা জিয়ার মুক্তি দাবি ও বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে টাঙ্গাইলে যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রোববার সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে যুবদলের নেতাকর্মীরা এসে শহরের শান্তিকুঞ্জ মোড় এলাকায় সমবেত হতে থাকে। পরে জেলা যুবদলের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী, খন্দকার রাশেদুল আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মিছিল শেষে পুণরায় যুবদল কার্যালয়ের সামনে এসে সমাবেশ করে নেতৃবৃন্দরা। তারা বলেন, আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতায় এসে হাজারো হামলা, মামলা দিয়ে বিএনপি ও যুবদলকে দমাতে পারেনি। তারা একদিকে দেশে লুটতরাজ করছে অন্যদিকে বিএনপিকে ধংসের পায়তারা করছে। এই স্বৈরাচারী সরকারকে উৎখাত করতে যুবদল রাজপথে থেকে নেতৃত্ব দিবে বলে হুশিয়ারী দেন নেতারা।
এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সহসভাপতি আতাউর রহমান জিন্নাহ, আনিছুর রহমান, যুগ্ম সম্পাদক আবুল কাশেম, জিয়াউল হক শাহিন, দপ্তর সম্পাদক একেএম মনিরুল হক, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহেল কাফি, জাহিদ হোসেন মালা, সাতিল, মাহমুদুল হাসান টিটন, আরজু, তোফাজ্জল, সুমন প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: