শিরোনাম
মুজতবা দানিশের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন Headline Bullet       মধুপুরে জমি নিয়ে বিরোধে প্রতি পক্ষের হামলায় যুবক নিহত Headline Bullet       গোপালপুরে শিশু ধর্ষণ মামলায় ইউপি সদস্য কারাগারে Headline Bullet       টাঙ্গাইলে মারকাজুল কুরআন মাদরাসার ৭ ছাত্রকে পাগড়ি প্রদান Headline Bullet       মির্জাপুরে এমপির নিজস্ব অর্থায়নে বেইলি ব্রিজ নিমার্ণ Headline Bullet       নাগরপুরে মাধ্যমিক শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন Headline Bullet       মির্জাপুরে সদ্য যোগদানকৃত সহকারী শিক্ষকদের সংবর্ধনা ও মতবিনিময় Headline Bullet       বাসাইলে শত বছরের ডুবের মেলায় জনস্রোত Headline Bullet       মির্জাপুরে মসজিদের ঈমামকে মারধরের ঘটনায় প্রতিবাদ সমাবেশ Headline Bullet       টাঙ্গাইলে বারাকা খাদ্য প্রদান কর্মসূচি উদ্বোধন Headline Bullet      

দ্বিতীয় বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন সঞ্জিত কুমার রায়

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৪ অক্টোবর ২০১৯ - ০৪:২২:৪২ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইল জেলার আইনশৃংখলা সন্তোষজনক হওয়ায় পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম দ্বিতীয় বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত হয়েছেন।এই অর্জন আমার একার নয়। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এই সফলতার ভাগিদার জানিয়েছেন টাঙ্গাইলের পুলিশ সুপার।

দ্বিতীয়বার শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত হওয়ায় টঙ্গাইল নিউজ মিডিয়ার   পক্ষ থেকে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম কে শুভেচ্ছা ও অভিনন্দন।বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ঢাকা রেঞ্জের সম্মেলন কক্ষে সঞ্জিত কুমার রায়ের হাতে শ্রেষ্ঠ পুলিশ সুপারের ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার)।মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠ ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃংখলামুলক আচরনে প্রশংসিত হয়ে টাঙ্গাইল জেলার আইনশৃংখলা সন্তোষজনক হওয়ায় তাকেে এ পুরস্কার দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপরাধ) মোঃ আসাদুজ্জামান বিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্ এন্ড ইন্টেলিজেন্স) জিহাদুল কবির বিপিএম, পিপিএম ও ঢাকা রেঞ্জের সহকারি পুলিশ সুপার মোঃ মাহিন ফরাজী, ঢাকা রেঞ্জের উর্ধ্বতন কর্মকর্তা ও রেঞ্জাধীন ১৩টি জেলার পুলিশ সুপারবৃন্দ।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম কে দ্বিতীয় বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত করায় ঢাকা রেঞ্জের ডিআইজি সহ পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাদের ধন্যবাদ একই সাথে দ্বিতীয়বার শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কার পাওয়ায়  টঙ্গাইল নিউজ মিডিয়ার পরিবারের পক্ষ থেকে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম কে শুভেচ্ছা ও অভিনন্দন।টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম শ্রেষ্ঠ পুলিশ সুপার হওয়ায় অভিমত প্রকাশ করে জানান, এই অর্জন আমার একার নয়। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এই সফলতার ভাগিদার। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য আরো উৎসাহ উদ্দিপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা। উল্লেখ্য, ২০১৮ সালে সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরুপ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রন, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের স্বীকৃতি স্বরুপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়কে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা পদক “বিপিএম-সেবা” পদকে ভূষিত করেন। এ বছর এপ্রিলে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবেও পুরস্কার লাভ করেন তিনি।
টাঙ্গাইলের পুলিশ সুপার সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) সঞ্জিত কুমার রায়কে অভিনন্দন জানিয়েছেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: