শিরোনাম
সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে টাঙ্গাইলে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet       অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet      

টাঙ্গাইলে যমুনায় ইলিশ মাছ ধরায় ১৯ জনের জেল জরিমানা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২১ অক্টোবর ২০১৯ - ১০:৪৩:৩৮ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের যমুনা নদী থেকে ইলিশ মাছ ধরার অপরাধে তিনটি স্থান থেকে ১৯জন জেলেকে জেল জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ইলিশ মাছ কিনতে আসা এ সময় এটিএন বাংলার ও বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার হিসেবে পরিচয়দানকারী একজন ভুয়া সাংবাদিককেও গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে ভ্রম্যমান আদালত।
রোববার রাতে টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী, কাকুয়া ও হুগড়া ইউনিয়ন এলাকায় যমুনা নদীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ভ্রাম্যামান আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সমীরন কুমার সাহা।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, নিষেধাজ্ঞা অমান্য করে যমুনা নদীতে ইলিশ মাছ ধরছে জেলেরা। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে একটি ভ্রাম্যমান আদালত সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ১৯জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: