শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

সখীপুরে মাদক মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১২ অক্টোবর ২০১৯ - ০৮:৫২:৪৪ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :টাঙ্গাইলের সখীপুরে মাদক ও মারামারি মামলায় পরওয়ানাভূক্ত আসামি যুবলীগ নেতা রিপন তালুকদারকে (৩০) পুলিশ গ্রেপ্তার করেছে সখীপুুুুুুুুুুুুুর থানা পুলিশ। শনিবার ভোরে জেলখানা মোড় এলাকার বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। শনিবার(১২ অক্টোবর) দুপুরে পুলিশ তাঁকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।
তিনি উপজেলার পাথারপুর গ্রামের আহমেদ আলী মাস্টারের ছেলে ও গজারিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

সখীপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক এম এ সবুর বলেন, আমরা সখীপুর উপজেলা যুবলীগ সব সময় মাদকের বিরুদ্ধে সোচ্চার আছি, এ ঘটনায় আমরা জরুরী সভার মাধ্যমে রিপন তালুকদারকে সংগঠন থেকে বহিষ্কার করেছি।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) বদিউজ্জামান জানান, রিপন তালুকদার দীর্ঘদিন যাবত মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত রয়েছে এবং তার বিরুদ্ধে মাদক ও মারামারির মামলায় দুটি গ্রেপ্তারি পরওয়ানা জারি ছিল। তিনি দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাঁকে গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: