শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

টাঙ্গাইলের কালিহাতিতে তুলসী গাছে জবা ফুল!

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৪ অক্টোবর ২০১৯ - ০৫:৩৩:৫৪ পিএম

সোনালী বাংলাদেশনিউজ ডেস্ক : টাঙ্গাইলের কালিহাতীর একটি বাড়িতে তুলসী গাছে জবা ফুল ফুটেছে। আর এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। উপজেলার এলেঙ্গা পৌরসভার বানিয়াবাড়ী গ্রামে বৃহস্পতিবার (৩ অক্টোবর) ঘটনাটি ঘটে। অভূতপূর্ব এই দৃশ্য দেখতে গাছটির কাছে ভিড় জমাচ্ছেন অসংখ্য মানুষ।

বানিয়াবাড়ী (সাহাপাড়া) গ্রামে মধুসূদন সাহার বাড়ির এক তুলসী গাছে বৃহস্পতিবার সকালে জবা ফুলের একটি কলি দেখা যায়। ঘটনাটি ছড়িয়ে পড়লে এলেঙ্গাসহ আশেপাশের এলাকা থেকে হাজার হাজার মানুষ তুলসী গাছটিকে দেখার জন্য তার বাড়িতে ভিড় জমাতে শুরু করে। রাত বাড়ার সাথে সাথে ভিড় আরও বেশি বাড়তে থাকে। একপর্যায়ে ভিড় সামলাতে গভীররাতে বাড়ির গেটটি বন্ধ করে দেওয়া হয়। শুক্রবার ভোর থেকে আবারও শুরু হয় দর্শানার্থীদের সমাগম।সরজমিনে দেখা যায়, কলিটি ফুটে একটি নোলক জবায় পরিণত হয়েছে, যার ভেতরে লাল ও বাইরে সাদা। বাড়ির মালিক মধুসূদন সাহার ছোট ছেলে সঞ্জিব চন্দ্র সাহা বলেন, ঘটনাটি অবশ্যই অলৌকিক। আগে কখনো এরকম ঘটনা আর ঘটেনি। বৃহস্পতিবার সকালে তুলসী গাছে জবা ফুলের একটি কলি এলে শুক্রবার ভোরে দেখা যায় সেটিতে জবা ফুল ধরে আছে।তুলসী গাছে জবা ফুল দেখতে এসে বানিয়াবাড়ী গ্রামের কলেজছাত্র জয় চক্রবর্তী জানান, বৃহস্পতিবার রাত থেকে গাছটিকে দেখার জন্য গ্রামে অনেক লোকজন আসছে। তবে এই অলৌকিক ঘটনার সাথে ধর্মীয় কোনও বিষয় সম্পর্কিত নয় বলেই মনেকরেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: