শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

পাওনা টাকা ফেরত চাওয়ায় বৃদ্ধকে পিটালেন মেম্বার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০২ অক্টোবর ২০১৯ - ০৭:০৫:৫৩ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : স্ত্রী রেখা বেগমকে বয়স্ক ভাতা কার্ড দেয়ার আশ্বাসে ৫০০ টাকা ঘুষ নেয়ার ঘটনায় টাঙ্গাইলের কালিহাতীতে শতবর্ষী এক হতদরিদ্র অসহায় বৃদ্ধকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে স্থানীয় এক ইউপি মেম্বার আব্দুল হামিদ মণ্ডলের বিরুদ্ধে।

আহত হওয়া বৃদ্ধ উপজেলার নারান্দিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের গিলাবাড়ী গ্রামের মৃত ময়েস উদ্দিনের ছেলে আরফান আলী।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটেছে। পরে বুধবার (২ অক্টোবর) সকালে মারধরের ঘটনার বিষয়টি সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন ভুক্তভোগী বৃদ্ধ আরফান আলী ও তার পরিবারের লোকজন। জানা যায়, বৃদ্ধার তিন ছেলে ও দুই মেয়ে। ছেলেরা দিনমজুর। আর মেয়েদের বিয়ে দিয়েছেন।মারপিটের অভিযোগের ভিত্তিতে বুধবার সরজমিনে ওই বৃদ্ধার বাড়িতে গেলে ভুক্তভোগী বৃদ্ধ আরফান আলী বলেন, গত বছর বয়স্ক ভাতা কার্ড দেয়ার আশ্বাসে ৫০০ টাকা নেয় মেম্বার হামিদ মন্ডল। গরীব ও বৃদ্ধ হওয়ায় রোজগার বন্ধ হয়ে যাওয়ায় এত টাকা কাছে ছিল না। পরে ধার (ঋণ করে) টাকা নিয়ে মেম্বারকে টাকা দেয়া হয় একটি বয়স্ক ভাতা কার্ডের আশায়। কিন্তু মাসের পর মাস পেরিয়ে গেলেও সে কার্ড করে দেননি। এর মধ্য মাঝে মাঝে তার কাছে টাকা ফেরত চাইতে গেলে বা কার্ড করে দিতে বললে অকথ্য ভাষায় গালিগালাজ করতো। এক পর্যায়ে মঙ্গলবার বিকেল বেলা বাজারে হঠাৎ দেখা হলে তার কাছে টাকা ফেরত চাইলে বা কার্ড করে দিতে বললে ক্ষিপ্ত হয়ে তর্কে জড়িয়ে পড়লে লাঠি দিয়ে মারপিট করে মেম্বার হামিদ মন্ডল।মারধর ও অভিযোগের ঘটনায় উপজেলার নারান্দিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার হামিদ মন্ডলের সাথে মোবাইল ফোনে যোগাযোগের জন্য একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।এ বিষয়ে নারান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান মারধরের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী বাড়িতে এসেছিল অভিযোগ করতে। এ ঘটনায় যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম সামিম আরা নিপা বলেন, আমার কাছে এ ব্যাপারে কোনো অভিযোগ নিয়ে আসেনি। যদি অভিযোগ নিয়ে আসে তাহলে অবশ্যই খতিয়ে দেখা হবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: