শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

আগামী জানুয়ারীতেই বঙ্গবন্ধু রেল সেতুর উপর দিয়ে রেলের ডাবল লাইনের কাজ শুরু হবে ……………রেল মন্ত্রী

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০২ অক্টোবর ২০১৯ - ০৬:১৭:১৪ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :রেল মন্ত্রী নুরুল ইসলাম সুমন বলেছেন, রেলের ব্যবস্থাপনার মধ্যে ঘাটতি রয়েছে তবে আমরা চেষ্টা করছি ভাল ব্যবস্থাপনা করার। রেলখাতে যতবেশি তথ্যপ্রযুক্তি ব্যবহার করতে পারবো ততবেশি উন্নত করতে পারবো। এতে করে রেল নিয়ে যে অভিযোগগুলো আছে সেগুলোর সমাধান হয়ে যাবে। আজ সকালে টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনে যাত্রা বিরতিকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেছেন। এসময় তিনি আরো বলেন, আগামী বছরের জানুয়ারীতেই যমুনা নদীর উপরে ডাবল লাইনের বঙ্গবন্ধু রেল সেতু নির্মাণের কাজ শুরু হবে। এছাড়া বঙ্গবন্ধু সেতূপূর্ব-জয়দেবপুর পর্যন্ত ডাবল রেললাইন হবে। আর এই লাইনের কাজ শেষ হলে উত্তর বঙ্গের সাথে ঢাকার যোগাযোগসহ রেলের সিডিউল আর বিপর্যয় হবেনা।
সাম্প্রতিক ক্যাসিনো নিয়ে মন্ত্রী বলেন, দল যখন ক্ষমতায় আসে তখন যারা দল করেনা তখন সবাই দাবী করে আমি দল করি। বিএনপির তারেক রহমান সে রিটার্ন দাখিলে তার উপার্জনে ক্যাসিনোর কথা উল্লেখ করেছেন। বর্তমানে যারা ক্যাসিনোর ব্যবসার জন্য ধরা পড়েছে তাদের পুরনো অতীত কিন্তু বিএনপির সাথে সম্পর্ক রয়েছে। বিএনপির ছাত্রদল যুবদল এমনকি রেলওয়ে শ্রমিকলীগে যারা এখানে আছেন তারাও আগে বিএনপিতে ছিলেন। এখন তারা আওয়ামীলীগে হয়ে গেছে। যারা দলে প্রবেশ করে অপর্কম করছে তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।
যাত্রা বিরতি শেষে পূনরায় আবার জামালপুরের উদ্যেশে রওনা দেন তিনি। এসময় রেলের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: