শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

টাঙ্গাইলের ইউপি’র সাবেক চেয়ারম্যান আতোয়ার রহমান আর নেই

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৭ সেপ্টেম্বর ২০১৯ - ০৬:২৯:৪৯ পিএম

সোনালী বাংলাদেশ ‍নিউজ ডেস্ক : বীর মুক্তিযোদ্ধা, সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি, টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়ন পরিষদের চারবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আতোয়ার রহমান আর নেই। গত ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল (ইন্নালিল্লাহে…রাজিউন) করেন। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস ও শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি ১৯৪৬ সালের ১ ডিসেম্বর সদর উপজেলার রসুলপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি একমাত্র পুত্রসন্তান, পুত্রবধু ও দুই নাতিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পরদিন শুক্রবার সকাল সাড়ে এগারোটায় রসুলপুর বাজার প্রাঙ্গণে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমের পারিবারিক গোরস্থানে তার স্ত্রীর পাশে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
মরহুম আতোয়ার রহমানের নামাজে জানাজায় রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দসহ বিপুলসংখ্যক মানুষ অংশ নেন। জানাজাপূর্ব সমাবেশে প্রবীণ রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, কবি বুলবুল খান মাহবুব, বিশিষ্ট রাজনীতিক খন্দকার নাজিম উদ্দিন, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্জাহান আনছারী, সাবেক চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলম, গালা ইউপি’র সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফজলুল হক, এসএসএস এর নির্বাহী পরিচালক আব্দুল হামিদ ভুইয়া, অধ্যাপক শামসুল হক, গালা ইউপি চেয়ারম্যান রাজকুমার সরকার, বিএনপি নেতা আজগর আলী, মুক্তিযোদ্ধা আলী হোসেন, বিশিষ্ট সমাজসেবক আবুল হাশেম ও মরহুমের পুত্র আনিসুর রহমান উজ্জল প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন আব্দুল মজিদ। বক্তারা আতোয়ার রহমানকে একজন সৎ, নীতিনিষ্ঠ, নির্ভিক ও জনপ্রিয় রাজনীতিক হিসেবে অভিহিত করেন।
আতোয়ার রহমানের মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ ছানোয়ার হোসেন, টাঙ্গাইল ক্লাবের সহ-সভাপতি আব্দুল হামিদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, ঘারিন্দা ইউপি চেয়ারম্যান রুহুল আমিন খান খোকন, বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক নিবারন চন্দ্র দাস, বর্তমান প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আব্দুল মান্নান সরকার, স্বকাল পরিষদের সভাপতি নূরুল ইসলাম বাদল, নবপ্রজন্ম সাহিত্য গোষ্ঠীর সভাপতি মারুফ আহমেদ প্রমুখ শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: