শিরোনাম
সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে টাঙ্গাইলে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet       অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet      

টাঙ্গাইলের আরএফএল’র গোডাউনে আগুন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৭ সেপ্টেম্বর ২০১৯ - ০৯:০৫:৪২ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুরে একটি আরএফএল এর গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে পৌর সদরের পুষ্টকামুরী গ্রামের মো. জামাল উদ্দিন মিয়ার বাড়িতে ভাড়া দেয়া গোডাউনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ৬০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে বলে দাবি করেছে মালিকপক্ষ।স্থানীয়রা জানান, মাঝ রাতে ঐ গোডাউনে আগুনের সুত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই পুরো গোডাউনে আগুন ছড়িয়ে যায় এবং সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।গোডাউন ও মির্জাপুর বাজারের ব্যবসায়ী মাতৃ বাসনালয় এন্ড গিফট কর্ণারের মালিক নীল কমল দে (নদীর) বলেন আমার গোডাউনে থাকা প্রায় ৬০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। গত বৃহস্পতিবারও ৩ লাখ টাকার মালামাল ক্রয় করে গোডাউনে রাখা হয়েছিলো বলেও তিনি উল্লেখ করেন।

স্থানীয়রা জানান, মাঝ রাতে ঐ গোডাউনে আগুনের সুত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই পুরো গোডাউনে আগুন ছড়িয়ে যায় এবং সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।গোডাউন ও মির্জাপুর বাজারের ব্যবসায়ী মাতৃ বাসনালয় এন্ড গিফট কর্ণারের মালিক নীল কমল দে (নদীর) বলেন আমার গোডাউনে থাকা প্রায় ৬০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। গত বৃহস্পতিবারও ৩ লাখ টাকার মালামাল ক্রয় করে গোডাউনে রাখা হয়েছিলো বলেও তিনি উল্লেখ করেন।

মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. আশরাফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে তিনি নিশ্চিত করেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: