শিরোনাম
লায়ন্স ক্লাবের আয়োজনে ঘাটাইলে শোকাবহ আগষ্টের আলোচনা সভা অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে চোলাই মদসহ আটক ১ Headline Bullet       বাসাইলে মিথ্যা মামলার প্রতিবাদে পৌর কমিশনারের সাংবাদিক সম্মেলন Headline Bullet       বাসাইল সাব-রেজিস্ট্রারের বদলীর দাবিতে সংবাদ সম্মেলন Headline Bullet       সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে টাঙ্গাইলে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet       অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet      

টাঙ্গাইলের কালিহাতীতে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মত বিনিময় সভা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২১ সেপ্টেম্বর ২০১৯ - ১২:৩১:৫৩ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : ১৯ সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় শারদীয় দূর্গাপুজা উপলক্ষে কালিহাতী উপজেলা অডিটরিয়ামে বাংলাদেশ পুলিশ বাহিনী কালিহাতী থানার পক্ষ থেকে মত বিনিময় সভার আয়োজনকরা হয়। এ সময় উপজেলার সর্বস্তরের পূজারীদের উপস্থিতিতে কালিহাতী উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সমন্বয় করে একটি বিশেষ আলোচনা ব্যবস্থা করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আনছার আলী বি.কম। এ সময় তিনি বলেন, স্বাধীনতা বিরুধী শক্তি এখনও সস্পূর্ণ নির্মূল হয় নাই। শারদীয় দূর্গোৎসব একটি স্বার্বজনীন উৎসব। কেউ যেন অতি উৎসাহিত হয়ে কোন অপৃতিকর ঘটনার অবতারনা না করতে পারে সে দিকে সবাইকে অত্যন্ত সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি আরও বলেন, কালিহাতী দুই দুই বারের এমপি ও কালিহাতীর অভিভাবক আলহাজ হাছান ইমাম খান সোহেল হাজারী এই দূর্গোৎসবকে সাফল্যমন্ডিত করার জন্য এবং যাতে কোথাও কোনরকম অপৃতিকর ঘটনা না ঘটে সেজন্য তিনি নিজে গিয়ে পরিদর্শন করবে এবং বিশেষ দৃষ্টি রাখবেন। সেই সাথে ভ্রাম্যমান টিম দিয়ে আইন শৃঙ্খলা বজায় রাখতে হবে। অনুষ্ঠানে সভাপতির ভাসনে কালিহাতী থানা অফিসার ইনচার্জ মামুনুল হাসান বলেন, দেশে বর্তমানে ইয়াং গ্যাং এর তৎপরতা লক্ষ করা যাচ্ছে। এই গ্যাং এর সাথে কেউ সংপৃক্ত থাকলে, তাকে কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবে না। আমরা তাদেরকে শক্ত হস্তে দমন করবো। এই দূর্গোৎসবকে সকলে মিলে আনন্দ মুখর পরিবেশে যাতে উৎযাপিত করা যায়, তার জন্য আন্তরিকভাবে চেষ্টা করে যাবো। অনুষ্ঠানে পুজারীবৃন্দের মধ্যে কেউ কেউ বলেন, বাংলাদেশে যেন কোন অপশক্তিকে প্রশ্রয় দেওয়া না হয়। অবশেষে পূজারীবৃন্দ প্রশাসনের নিকট সকল প্রকার সহযোগীতা কামনা করেন এবং পূজার সময় যাতে করেÑ কেউ নেশা কিনতে না পারে সে জন্যও ব্যবস্থা নিতে সুদৃষ্টি কামনা করেন।
অনুষ্ঠানে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা এম.এ. খালেক বরেন, আনসার ও ভিডিপি সদস্যরা আপনাদের ২৪ ঘন্টা সহযোগীতা করবে। এর মধ্যে যদি কেউ সঠিক দায়িত্ব পালন না করেন, তাহলে আমি তাৎক্ষনিকভাবে সেখানে গিয়ে যথাযথ ব্যবস্থা নেব। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিহাতী প্রেস ক্লাবের সভাপতি শাহ আলম, অজয় কুমার দে লিটন (৪নং ওয়ার্ড কাউন্সিলর কালিহাতী পৌরসভা) সহ প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কালিহাতী থানার ওসি তদন্ত মো: নজরুল ইসলাম।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: