শিরোনাম
মির্জাপুরে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন Headline Bullet       টাঙ্গাইল ডিএফএ এর সাধারণ সম্পাদক আতিকুর রহমান জামিলের স্মরণে শোকসভা  Headline Bullet       দেশে এবার নির্মাণ হবে দৃষ্টিনন্দন ২৬১ গম্বুজ মসজিদ Headline Bullet       মির্জাপুরে ফজলুর রহমান খান ফারুক ফুটবলে কালিয়াকৈর চ্যাম্পিয়ন Headline Bullet       অনিয়মের অভিযোগে শিক্ষক বরখাস্ত, প্রতিবাদের শিক্ষার্থীদের ক্লাস বর্জন Headline Bullet       নাগরপুরে জনসভাকে ঘিরে প্রকাশ্যে এলো এমপি-উপজেলা আ’লীগের দ্বন্দ্ব Headline Bullet       মির্জাপুরে ডেঙ্গু সচেতনতায় র‌্যালি Headline Bullet       বিয়ের ২ দিন পর পুকুরে গোসল করতে গিয়ে লাশ হলেন যুবক Headline Bullet       নাগরপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে দুর্গাপূজার প্রস্তুতি ও আইনশৃৃৃঙ্খলা সভা Headline Bullet      

টাঙ্গাইলে ছাত্রকে বালাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২১ আগস্ট ২০১৯ - ০৪:৪২:৫২ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইল কেন্দ্রীয় গোরস্থান মসজিদ দারুস সুন্নাহ মাদ্রাসার এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক মো. হাফিজুল ইসলামকে(৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার(২১ আগস্ট) দুপুরে টাঙ্গাইলের সিনিয়র অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট(সদর থানা আমলী) আদালতে হাজির করলে বিচারক মুনিরা সুলতানা জামিন আবেদন নামঞ্জুর করে জেল-হাজতে পাঠানোর আদেশ দেন। গ্রেপ্তারকৃত মো. হাফিজুল সিরাজগঞ্জ সদর উপজেলার বেলটিয়া গ্রামের ময়দান আলীর ছেলে।
মামলা ও পারিবারিক সূত্রে জানা যায়, দেলদুয়ার উপজেলার দেউলী ইউনিয়নের আগদেউলী গ্রামের জনৈক ব্যক্তি তার ছেলেকে(১০) টাঙ্গাইল কেন্দ্রীয় গোরস্থান মসজিদ দারুস সুন্নাহ মাদ্রাসার আবাসিকে রেখে পড়ালেখা করার জন্য ৮ মাস আগে ভর্তি করেন। গত ২৩ মে থেকে ছেলেটিকে বিভিন্ন সময় শিক্ষক মো. হাফিজুল ইসলাম মারপিট সহ নানা ভয়-ভীতি দেখিয়ে প্রায় রাতেই বলাৎকার করত। ভয়ে শিশুটি মাদ্রাসা থেকে কয়েক দফায় পালিয়ে যায়। গত ২৯ জুলাই সন্ধ্যার দিকে পুনরায় শিশুটি মাদ্রাসা থেকে পালিয়ে বাড়ি চলে যায় এবং কান্নাকাটি করতে থাকে। এক পর্যায়ে শিশুটি তার মাকে বলে, ‘খুন করার হুমকি দিয়ে মাদ্রাসার হুজুর হাফিজুল প্রায় রাতেই বলাৎকার করত, সে লজ্জায় ওই মাদ্রাসায় পড়ালেখা করবেনা’।
বলাৎকারের শিকার শিশুটি জানায়, এ ঘটনা মাদ্রাসায় তার সহপাঠী কয়েক ছাত্র জানতে পেরে মাঝে-মধ্যে টিককারী ও ভৎর্তসনা করত।
শিশুটির বাবা ও মামলার বাদী জানান, মঙ্গলবার(২০ আগস্ট) তিনি টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ওইদিন সন্ধ্যায় শিক্ষক হাফিজুল ইসলামকে মাদ্রাসা থেকে গ্রেপ্তার করেছে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মুহা. মনির আহমেদ জানান, অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েয়েছে। আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছে ।বলাৎকারের শিকার ছাত্রটিকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: