শিরোনাম
প্রেমের ফাঁদে ফেলে একাধিক বিয়ে       শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে আ’লীগের নানা কর্মসূচি       টাঙ্গাইলে বঙ্গমাতার জন্মদিন উদযাপিত       টাঙ্গাইলের দুই যুবককে জবাই করে হত্যা, লাশ উদ্ধার       বন্যার পানিতে ভাসছে করটিয়া’র কাপড়ের হাট ॥ রাজস্ব আদায় বন্ধ       চিরনিদ্রায় চলে গেলেন ভোরের সময় পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক মীর সায়েমের ‘মা’       টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন       কলেজ শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন       টাঙ্গাইলের পোড়াবাড়ী ইউনিয়নের বন্যার্ত অসহায় ক্ষুধার্ত মানুষের পাশে বি এন পি নেতা ফরহাদ ইকবাল       র‌্যাব ও ইপিলিয়ন যৌথ উদ্যোগে সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ      

টাঙ্গাইলে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৬ আগস্ট ২০১৯ - ০৯:৩০:০৭ পিএম

সোনালী বাংলাদশ নিউজ ডেস্ক :টাঙ্গাইলের দেলদুয়ার রাস্তার পাশের জমি থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার আটিয়া ইউনিয়নের ভুড়ভুরিয়া বাজার এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলের দিকে মরদেহটি রাস্তার পাশের এক জমিতে দেখে এলাকাবাসী। পরে পুলিশে খবর দিলে তারা গিয়ে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপাওে দেলদুয়ার থানার একে সাইদুল হক ভুইয়া বলেন, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ৫ থেকে ৭ দিন আগে ওই যুবককে হত্যার পর জমিতে ফেলে রেখে যায়। পরে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: