শিরোনাম
ঘাটাইলে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন       ঘাটাইলে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন       এলেঙ্গায় বসন্তবরণ উদ্যাপিত       দেলদুয়ারে জনতার মুখোমুখি ও শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠিত       টাঙ্গাইলে প্রতিবন্ধী শিশু-কিশোরদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত       টাঙ্গাইলে বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপিকে সংবর্ধনা       মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠনের গাছ রোপন কর্মসুচি       টাঙ্গাইলে দশ দিনব্যাপী বিসিক শিল্প মেলার উদ্বোধন       টাঙ্গাইলে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী       টাঙ্গাইলে মুক্তিযুদ্ধের ইতিহাস সংরক্ষনে বধ্যভুমি সংস্কার ও স্মৃতিস্তম্ভ নির্মান      

টাঙ্গাইলে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৬ আগস্ট ২০১৯ - ০৯:৩০:০৭ পিএম

সোনালী বাংলাদশ নিউজ ডেস্ক :টাঙ্গাইলের দেলদুয়ার রাস্তার পাশের জমি থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার আটিয়া ইউনিয়নের ভুড়ভুরিয়া বাজার এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলের দিকে মরদেহটি রাস্তার পাশের এক জমিতে দেখে এলাকাবাসী। পরে পুলিশে খবর দিলে তারা গিয়ে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপাওে দেলদুয়ার থানার একে সাইদুল হক ভুইয়া বলেন, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ৫ থেকে ৭ দিন আগে ওই যুবককে হত্যার পর জমিতে ফেলে রেখে যায়। পরে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ
%d bloggers like this: