শিরোনাম
মুজতবা দানিশের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন Headline Bullet       মধুপুরে জমি নিয়ে বিরোধে প্রতি পক্ষের হামলায় যুবক নিহত Headline Bullet       গোপালপুরে শিশু ধর্ষণ মামলায় ইউপি সদস্য কারাগারে Headline Bullet       টাঙ্গাইলে মারকাজুল কুরআন মাদরাসার ৭ ছাত্রকে পাগড়ি প্রদান Headline Bullet       মির্জাপুরে এমপির নিজস্ব অর্থায়নে বেইলি ব্রিজ নিমার্ণ Headline Bullet       নাগরপুরে মাধ্যমিক শিক্ষক সমিতির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন Headline Bullet       মির্জাপুরে সদ্য যোগদানকৃত সহকারী শিক্ষকদের সংবর্ধনা ও মতবিনিময় Headline Bullet       বাসাইলে শত বছরের ডুবের মেলায় জনস্রোত Headline Bullet       মির্জাপুরে মসজিদের ঈমামকে মারধরের ঘটনায় প্রতিবাদ সমাবেশ Headline Bullet       টাঙ্গাইলে বারাকা খাদ্য প্রদান কর্মসূচি উদ্বোধন Headline Bullet      

টাঙ্গাইলে ছোট ভাইয়ের হামলাকারীদের বিচার চেয়ে বড় ভাইয়ের সংবাদ সম্মেলন

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৫ আগস্ট ২০১৯ - ০৭:৩২:৪২ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক : টাঙ্গাইল সদর উপজেলার চারাবাড়ি ঘাটের ব্যবসায়ী মিজানুর রহমান মিজানের উপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে মিজানের পরিবারের সদস্যরা ও এলাকাবাসী এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মিজানের বড় ভাই মো. আব্দুল আজিজ। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার ছোট ভাই চারাবাড়ি বাজারে শাহ সিমেন্ট ও মেট্রো সিমেন্টের এক্সক্লুসিভ ডিসটিবিউটর।

সে গত ৩১ জুলাই বিকেল সাড়ে টায় সদর উপজেলার বরুহা হতে পাওনা টাকা নিয়ে বেলতা সড়ক দিয়ে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামলার স্বীকার হন। পোড়াবাড়ি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মতিয়ার রহমান পলুর নির্দেশে তার ছেলে আলামিন, আলাউদ্দিন ও সালাউদ্দিনসহ ৬/৭ লোক মিজানের মাথা, চোখসহ শরীরের বিভিন্ন অঙ্গপতঙ্গে হাতুরী দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। মিজান লুটিয়ে পরার পর তার কাছে থাকা ২ লক্ষ ৬ হাজার টাকাও তারা ছিনতাই করে নেয়। এর পর আশেপাশে লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মিজানকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে মিজানের অবস্থা আশংঙ্খাজনক হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করে। সে বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

তিনি আরও বলেন, মিজানের অবস্থা তেমন ভাল না। মিজানের দ্রুত সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন মো. আব্দুল আজিজ। অপরদিকে এঘটনার আসামী সাবেক ইউপি সদস্য মতিয়ার রহমান পলুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ মামলার অন্যান্য আসামীদের দ্রুত সময়ের মাধ্যে গ্রেফতার ও শাস্তি দাবি করেন।
সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন মিজানের মা হায়াতননেসা, মামা আ. ছাত্তার, বড় বোন সালমা আক্তার প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: