শিরোনাম
টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষ থেকে ডিসি মো. শহীদুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা       টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু       কালিহাতীতে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় স্ত্রীর চোখ উপড়ে ফেললো স্বামী       ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন ও শ্রেষ্ঠ কনষ্টেবল শামসুজ্জামানঃ       বৃক্ষ রোপণ কর্মসূচির মাধ্যমে সবুজায়ন পৃথিবী গড়ার লক্ষ্যে- প্রাণের কালিহাতী       টাঙ্গাইল শহর আওয়ামী যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন       টাঙ্গাইলের ঘাটাইলে সড়কে শোভাবর্ধণ কর্মসূচির উদ্বোধন       টাঙ্গাইলের আকুরটাকুর পাড়ায় “সুরাইয়া মঞ্জিলে ”অগ্নিকান্ড       সংবাদ প্রকাশের ২ দিনের মাথায় বয়স্ক ভাতার কার্ড পেলেন নাগরপুরের সেই বৃদ্ধা       টাঙ্গাইলে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলেকে আটক করেছে র‌্যাব      

বাসাইলে আ’লীগ কার্যালয়ে মিটিং করাকে কেন্দ্র করে ১৪৪ ধারা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০১ আগস্ট ২০১৯ - ০৫:১৭:২৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃটাঙ্গাইলের বাসাইলে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে মিটিং করাকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারী করা হয়েছে।বুধবার(৩১ জুলাই) বেলা ১১টার দিকে বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামছুন নাহার স্বপ্না স্থানীয় আওয়ামীলীগ কার্যালয় এবং বাসষ্ট্যান্ড এলাকায় এ আদেশ জারী করেন।

জানাযায় বাসাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী অলীদ ইসলাম এবং সাধারন সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউস গ্রুপ নেতাকর্মীদের নিয়ে আ’লীগের উপজেলা কার্যালয়ে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মিটিং করতে যায়। এসময় দুইগ্রুপের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে যেকোন প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে ১৪৪ ধারা জারী করা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। তিনি বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বুধবার বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত ১৪৪ ধারা বহাল থাকবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: