শিরোনাম
টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস পালিত       টাঙ্গাইলে জাতীয় ভ্যাট দিবস পালিত       আজ ১০ ডিসেম্বর ঘাটাইল হানাদার মুক্ত দিবস       টাঙ্গাইলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা       টাঙ্গাইলের মির্জাপুরে এক রাতে ৩ নারীর আত্মহত্যা       কালিহাতীতে উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন       টাঙ্গাইলে পুলিশি বাঁধায় বএিনপরি বিক্ষোভ       টাঙ্গাইলে জেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব মানবাধিকার দিবস উদযাপন       বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ- সম্পাদক- কাজী জাকেরুল মওলা       টাঙ্গাইল প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক শামসাদুল আখতার শামীম এর সহধর্মিনীর ইন্তেকাল      

বাসাইলে আ’লীগ কার্যালয়ে মিটিং করাকে কেন্দ্র করে ১৪৪ ধারা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০১ আগস্ট ২০১৯ - ০৫:১৭:২৯ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃটাঙ্গাইলের বাসাইলে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে মিটিং করাকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারী করা হয়েছে।বুধবার(৩১ জুলাই) বেলা ১১টার দিকে বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামছুন নাহার স্বপ্না স্থানীয় আওয়ামীলীগ কার্যালয় এবং বাসষ্ট্যান্ড এলাকায় এ আদেশ জারী করেন।

জানাযায় বাসাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী অলীদ ইসলাম এবং সাধারন সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউস গ্রুপ নেতাকর্মীদের নিয়ে আ’লীগের উপজেলা কার্যালয়ে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মিটিং করতে যায়। এসময় দুইগ্রুপের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে যেকোন প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে ১৪৪ ধারা জারী করা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। তিনি বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বুধবার বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত ১৪৪ ধারা বহাল থাকবে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: