শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

টাঙ্গাইলে প্রতিবন্ধী’র অধিকার ও সুরক্ষার আইন সংক্রান্ত লিগ্যাল এইড ক্যাম্প অনুষ্ঠিত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৭ জুলাই ২০১৯ - ০৫:৪৭:৫১ পিএম

সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক ঃ ডিজএ্যাবল পিপলস অর্গানাইজেশন টু ডেভেলপমেন্ট টাঙ্গাইল ডিপিওডি ও ব্লাষ্ট এর আয়োজনে শনিবার সকালে টাঙ্গাইল ডিপিওডি অফিস প্রাঙ্গনে ইউএসএইডএর এক্সপান্ডিং পার্টিসিপেশন অব পিপল উইথ ডিজএ্যাবিলিটি প্রকল্প এর অধিনে প্রতিবন্ধী ব্যক্তির অধিকার ও সুরক্ষা আইন ২০১৩ সংক্রান্ত লিগ্যাল এইড ক্যাম্প অনুষ্ঠিত হয়।
টাঙ্গাইল ডিপিওডি সভাপতি মো. মজিবুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল সদর উপজেলার চেয়ারম্যান শাহ্জাহান আনছারী, আরও বক্তব্য রাখেন সদর উপজেলার ছিলিমপুর ইউনিয়ন চেয়ারম্যান সাদেক আলী, ব্লাষ্ট টাঙ্গাইল এর সমন্বয়কারী এ্যাড খন্দকার আমিনা রহমান বিউটি, টিপিইউএস নির্বাহী পরিচালক মো. ছাইফুল ইসলাম, লিগ্যাল এইড ক্যাম্পের উদ্ধোধন করেন ছিলিমপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার শাহান আলী প্রমুখ। এসময় প্রধান অতিথি বলেন আমি প্রতিবন্ধীদের সেবায় আছি আগামীতেও থাকবো। প্রতিবন্ধীদের আইনগত সহায়তা করার জন্য ডিপিওডি ও ব্লাষ্ট টাঙ্গাইল সর্বদা সহয়তা করে আসছে । আমি আশা করি আগামীতে তাদের কার্যক্রম আরও জোরদার করা হবে ।
এ সময় ছিলিমপুর ইউনিয়নের বেশ কয়েক জন প্রতিবন্ধী ব্যাক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: