শিরোনাম
টাঙ্গাইলে বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ে ৫৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন Headline Bullet       টাঙ্গাইলে বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে মহৌষধি ‘ননী ফল’ Headline Bullet       কয়লা সংকট সমাধানের দাবিতে টাঙ্গাইলে ইট মালিক সমিতির মানববন্ধন Headline Bullet       ভূঞাপুরে ছোট ভাইকে বাঁচাতে লাঠির আঘাতে প্রাণ হারাল বড় ভাই, গ্রেফতার ৪ Headline Bullet       উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে মির্জাপুর কম্ফিট কম্পোজিট নীট লি. এ শ্রমিকদের ভোট গ্রহন। Headline Bullet       বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইল বালক দল চ্যাম্পিয়ন Headline Bullet       কালিহাতীর প্রাক্তন শিক্ষক শম্ভূনাথ আর্যের পরলোকগমন Headline Bullet       সভাপতি রুহান সম্পাদক রাজন মির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে মানবতায় আমরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Headline Bullet       জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কোরবান আলী আর নেই Headline Bullet      

টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতির উপর হামলা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২২ জুলাই ২০১৯ - ০৭:১২:৩৩ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে মিছিল নিয়ে যাওয়ার সময় টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর ও তার নেতাকর্মীদের উপর সন্ত্রাসীরা হামলা চালায় ।
আজ সোমবার (২২জুলাই) দুপুরে বিশ্বাস বেতকার মোর্শেদ বাহিনীর লোকজন তার নেতা কর্মীদের উপর হামলা করে। পরে শহর আ’লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর সমাধান করতে গেলে সন্ত্রাসীরা তাকে সহ মারধর শুরু করে। এরপর পুলিশ এসে দু’দলের মাঝে স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনে।
শহর আওয়ামীলীগের নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, কেন আমাদের নেতার উপর এই হামলা হল এবং কেন করলো তাদেরকে আইনের আওতায় এনে বিচার করতে হবে।
তারা আরো বলেন,সিরাজুল হক আলমগীর ১৯৭৫ সালে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্য সহ জাতীয় চার নেতা হত্যার পর টাঙ্গাইলের আওয়ামীলীগকে তিল তিল করে গড়ে তুলতে ও শিক্ষা পতিষ্ঠানসহ সারা টাঙ্গাইল জেলায় আওয়ামীলীগকে সংগঠিত করতে তার ভূমিকা অনেক ছিল। কেন তার পরেও তাকে লাঞ্চিত হতে হল ? আমরা সন্ত্রাসীদের বিচার চাই ?
এ ব্যাপারে শহর আ’লীগ সভাপতি সিরাজুল হক আলমগীর বলেন, আমি ২৫ বছর যাবত শহরের সভাপতি আজ পর্যন্ত আমি কোন খারাপ কাজ করি নাই। আমার উপর আজ যারা হামলা করেছে তাদের অতি তারাতারি আইনের আওতায় আনা হোক এ দাবী জানাই সরকারের কারের কাছে। বর্তমানে শেখ হাসিনা মেডিকেল কলেজে ভর্তি আছে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: