শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

ছেলে ধরা সন্দেহে যুবককে গণপিটুনি

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২১ জুলাই ২০১৯ - ০৩:২৫:১৫ পিএম

ছেলে ধরা সন্দেহেটাঙ্গাইলে  এক যুবককে গণপিটুনি দিয়েছে জনতা। খবর পেয়ে পুলিশ ওই যুবককে উদ্ধার করে টাঙ্গাইল জেলারেল হাসপাতালে চিকিৎসা দিচ্ছে।

২১জুলাই রোববার সকালে সদর উপজেলার গালা ইউনিয়নের কান্দিলা বাজারে এ ঘটনা ঘটে। তবে ওই যুবকের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. মজনু মিয়া বলেন, সকালে বাসা থেকে বের হওয়ার পর জানতে পারি কান্দিলা বাজারে ছেলে ধরা সন্দেহে একজনকে মারধর করা হচ্ছে। তাৎক্ষনিকভাবে ঐ বাজারে গিয়ে দেখতে পাই ওই লোকটাকে ঘিরে অনেক মানুষ দাড়িয়ে আছে।

পরে পুলিশকে জানানোর পর পুলিশ এসে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দিচ্ছে। আসলেও সে ছেলে ধরা কিনা আমি সঠিক বলতে পারছি না।এ ব্যাপারে এ এস আই মো. নবীন বলেন, খবর পেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে তাকে মানসিক প্রতিবন্ধি মনে হচ্ছে। সুস্থ্য হওয়ার  পরে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত বলা যাবে।

টাঙ্গাইল সদর ফাঁড়ির পরিদর্শক মো. মোশারফ হোসেন বলেন, ছেলে ধরা সন্দেহে কান্দিলা বাজারে একজনকে মারধর করার খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দিচ্ছে। আসলেও কি সে ছেলে ধরা কিনা এখনই তা বলা যাবে না।

তদন্ত শেষ করে তা প্রকাশ করা হবে। রোববার থেকে টাঙ্গাইল শহরে মাইকিং করা হবে। কাউকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে নিয়ে মারধর না করে পুলিশকে খবর দেয়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: