শিরোনাম
বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইল বালক দল চ্যাম্পিয়ন Headline Bullet       কালিহাতীর প্রাক্তন শিক্ষক শম্ভূনাথ আর্যের পরলোকগমন Headline Bullet       সভাপতি রুহান সম্পাদক রাজন মির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে মানবতায় আমরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Headline Bullet       জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কোরবান আলী আর নেই Headline Bullet       ঔষুধসহ ভেজাল খাবারের প্রতিবাদে সোচ্চার ক্যাব Headline Bullet       মির্জাপুরে মহেড়া পেপার মিলের পঞ্চম বর্ষপুর্তি Headline Bullet       মির্জাপুর শীতার্থদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       মোটরসাইকেল দুর্ঘটনায় ভাসানী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত Headline Bullet       যাঁরা নির্বাচন কমিশনার হন তাঁদের মেরুদণ্ড নাই, সখীপুরে জনসভায় কাদের সিদ্দিকী বীরউত্তম Headline Bullet      

টাঙ্গাইলে পীর শাহজামান দিঘির পাড় থেকে লাশ উদ্ধার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৩ জুলাই ২০১৯ - ০২:৩৯:১৩ পিএম

মাভাবিপ্রবি প্রতিনিধি: টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পীর শাহজামান দিঘির সন্তোষ বাজার সংলগ্ন পাড় থেকে বাদশাহ (৭০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে কাগমারী ফাঁড়ি পুলিশ। শনিবার সকাল ৭ টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের তথ্যের ভিত্তিতে তারা লাশ উদ্ধার করে এবং লাশের পাশেই হাতেম নামে এক ব্যক্তিকে গর্ত খোড়া অবস্থায় আটক করে।

এলাকাবাসীরা জানান, হাতেম ও বাদশাহ দুইজনেই মানসিকভাবে অসুস্থ ও পাগলা নামে খ্যাত এবং ঘনিষ্ট বন্ধু। দুইজনে এক সাথে মাদক গ্রহণ করত। গত ৯ এপ্রিল বাদশাহ মারা যান এবং তাকে বড় বেলতা দক্ষিণ পাড়া কবরস্থানে দাফন করা হয়। গত শুক্রবার রাত ১১ টা ৩০ মিনিটে হাতেম কবরস্থান থেকে বাদশাহর লাশ তুলে পীর শাহজামান দিঘির পাড়ে নিয়ে আসে এবং দাফন করার জন্য গর্ত খুড়তে থাকে।

এ বিষয়ে কাগমারী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ মোখলেছুর রহমান জানান, বিশ্ববিদ্যালয় প্রসাশনের তথ্যের ভিত্তিতে আমরা ঘটনা স্থলে পৌছে বাদশাহর লাশ ও হাতেমকে আটক করি। হাতেমকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় এটা বাদশাহর লাশ এবং বড় বেলতা দক্ষিণ পাড়া কবরস্থান থেকে এই লাশ তুলে এনেছে। বড় বেলতা দক্ষিণ পাড়া কবরস্থানে গিয়ে এলাকাবাসীর কথা বলে ঘটনার সত্যতা নিশ্চিত করে ঐ কবরস্থানেই সকাল ১০ টা ৩০ মিনিটে পুনরায় বাদশাহর লাশ দাফন করা হয়। মানসিকভাবে অসুস্থ হওয়ায় হাতেমকে ছেড়ে দেয়া হয়।জানা যায়, মৃত বাদশাহ সন্তোষ ঘোষপাড়া মৃত গুইঠ্যার ছেলে এবং হাতেমের বাড়ি সন্তোষ পুরাতন পাড়ায়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: