শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

টাঙ্গাইলে পীর শাহজামান দিঘির পাড় থেকে লাশ উদ্ধার

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৩ জুলাই ২০১৯ - ০২:৩৯:১৩ পিএম

মাভাবিপ্রবি প্রতিনিধি: টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পীর শাহজামান দিঘির সন্তোষ বাজার সংলগ্ন পাড় থেকে বাদশাহ (৭০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে কাগমারী ফাঁড়ি পুলিশ। শনিবার সকাল ৭ টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের তথ্যের ভিত্তিতে তারা লাশ উদ্ধার করে এবং লাশের পাশেই হাতেম নামে এক ব্যক্তিকে গর্ত খোড়া অবস্থায় আটক করে।

এলাকাবাসীরা জানান, হাতেম ও বাদশাহ দুইজনেই মানসিকভাবে অসুস্থ ও পাগলা নামে খ্যাত এবং ঘনিষ্ট বন্ধু। দুইজনে এক সাথে মাদক গ্রহণ করত। গত ৯ এপ্রিল বাদশাহ মারা যান এবং তাকে বড় বেলতা দক্ষিণ পাড়া কবরস্থানে দাফন করা হয়। গত শুক্রবার রাত ১১ টা ৩০ মিনিটে হাতেম কবরস্থান থেকে বাদশাহর লাশ তুলে পীর শাহজামান দিঘির পাড়ে নিয়ে আসে এবং দাফন করার জন্য গর্ত খুড়তে থাকে।

এ বিষয়ে কাগমারী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ মোখলেছুর রহমান জানান, বিশ্ববিদ্যালয় প্রসাশনের তথ্যের ভিত্তিতে আমরা ঘটনা স্থলে পৌছে বাদশাহর লাশ ও হাতেমকে আটক করি। হাতেমকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় এটা বাদশাহর লাশ এবং বড় বেলতা দক্ষিণ পাড়া কবরস্থান থেকে এই লাশ তুলে এনেছে। বড় বেলতা দক্ষিণ পাড়া কবরস্থানে গিয়ে এলাকাবাসীর কথা বলে ঘটনার সত্যতা নিশ্চিত করে ঐ কবরস্থানেই সকাল ১০ টা ৩০ মিনিটে পুনরায় বাদশাহর লাশ দাফন করা হয়। মানসিকভাবে অসুস্থ হওয়ায় হাতেমকে ছেড়ে দেয়া হয়।জানা যায়, মৃত বাদশাহ সন্তোষ ঘোষপাড়া মৃত গুইঠ্যার ছেলে এবং হাতেমের বাড়ি সন্তোষ পুরাতন পাড়ায়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: