শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

বঙ্গবন্ধুর সমাধি স্থলে টুঙ্গীপাড়া যাচ্ছেন সাবেক এমপি রানা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১২ জুলাই ২০১৯ - ০৬:২৬:৫৪ পিএম


সোনালী বাংলাদেশ নিউজ ডেস্ক :টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি রানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি স্থলে যাচ্ছেন বলে জানা যায় দলের নেতাকর্মীদের কাছ থেকে।
শনিবার(১৩জুলাই) সকালে তিনি ঢাকা থেকে টাঙ্গাইলের নেতাকর্মীদের সাথে নিয়ে গোপালগঞ্জ টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে রওনা হবেন।
এছাড়া নেতাকর্মীদের সাথে কথা বলে জানাযায়,টাঙ্গাইল জেলার তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়েই সাবেক এমপি রানা গোপালগঞ্জ টুঙ্গীপাড়ায় গিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি স্থলে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি গ্যাপন করবেন।
উল্লেখ্য, প্রায় সারে তিন বছর কারাভোগ শেষে জামিনে মুক্ত হয়ে টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে দুই দফায় নির্বাচিত সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা। মঙ্গলবার সকাল পোনে নয়টা দিকে টাঙ্গাইল কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে তিনি ধানমন্ডির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেয়ার জন্য সরাসরি ঢাকার উদ্দেশে রওনা হন। বেলা ১২টার দিকে তিনি ধানমন্ডিতে পৌঁছান । দুপুর সাড়ে বার টার দিকে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তর্বক অর্পন করেন। । এ সময় তার সাথে বিপুল সংখ্যাক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

এছাড়া তিনি টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনের বর্তমান সাংসদ সদস্য পিতা আতোয়ার রহমানের ন্যাম ভবনস্থ ফ্যাটে অবস্থান করছেন বলে জানাযায়। শাররিক অসুস্থতার কারনে তিনি বেশ কিছু দিন ঢাকায় অবস্থান করবেন ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: